মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪

পাহাড় কাটার প্রতিবাদ করার অভিযোগে; পাল্টা সংবাদ সম্মেলন

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের কমলগঞ্জের কালেঙ্গায় পাহাড় ও টিলা কাটার প্রতিবাদ করায় প্রতিপক্ষের লোকজনদের প্রাণে হত্যার হুমকি ও মামলা দিয়ে হয়রানীর অভিযোগে আয়োজিত সংবাদ সম্মেলনের পাল্টা সংবাদ সম্মেলন করলেন রুহুল আমিন।

আজ বুধবার (১ নভেম্বর) দুপুরে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে ব্যবসায়ী ও প্রবাসী রুহুল আমিন লিখিত বক্তব্য জানান- আমার শশুর আব্দাল মিয়াকে ভিটে-মাটি থেকে উচ্ছেদ এর বিষয়টি সঠিক নয়। স্থানীয় গন্যমান্য লোকজনদের সমন্ময়ে আব্দাল মিয়া ১ লক্ষ ৭০ হাজার টাকার বিনিময়ে লিখিত ষ্ট্যাম্পে স্বাক্ষর করে তার দখলীয় ভূমি ছেড়ে অন্যত্র চলে যান। গত ৩১ অক্টোবর আমার শশুর মোঃ আব্দাল মিয়াসহ কয়েকজন লোক আমাদের মান-সম্মান ক্ষুন্ন ও আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ করার লক্ষ্যে ষড়যন্ত্রমূলক ভাবে সংবাদ সম্মেলন করেন। লিখিত বক্তব্য তিনি আরো বলেন- আমার ভাই হাবিল মিয়া একজন সরকারী চাকুরীজীবি, আমি রুহুল আমিন একজন প্রতিষ্টিত ব্যবসায়ী ও প্রবাসী। আমাদের বিরুদ্ধে বিভিন্ন ধরনের অপবাদ ও মিথ্যা বানোয়াট কথা বলে বিভ্রান্ত করা হচ্ছে। পূর্ব বিরোধের জের ধরে গত ২০ অক্টোবর বিকাল ৪টার দিকে কালেঙ্গা বাজারে সামিয়া ক্লথ ষ্টোর নামীয় ব্যবসা প্রতিষ্টানে জুবাইয়েল মিয়া,আব্দাল মিয়া,কাওসার মিয়া,রুমেল মিয়া,ফয়রাজ মিয়া,ইসমাইল মিয়াসহ আরো ৪/৫জন মিলে হামলা রক্তাক্ত জখম করে।

এ সময় হামলাকারীরা দোকানের ড্রয়ারে থাকা নগদ টাকা ও মোবাইল চিনিয়ে নেয়। এবং মোটরসাইকেল ও দোকান ভাংচুর করে প্রায় অর্ধ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করে। এ ঘটনায় আমি গত ২৩ অক্টোবর কমলগঞ্জ থানায় একটি মামলা ( নং- ১৭) দায়ের করি।

এ মামলায় জুবাইয়েল মিয়া বর্তমানে কারাগারে রয়েছেন। সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল গফুর, সাব্বির খাঁন, তপুরা বেগম, ফাহিমা বেগম, লিপি বেগম, জাহাঙ্গীর মিয়া, মোঃ তাজুল ইসলাম প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security