রবিবার, জুলাই ২১, ২০২৪

হরতাল ও সহিংসতা বিরোধী মিছিল করলো চবি ছাত্রলীগের একাংশ

যা যা মিস করেছেন

চবি প্রতিনিধি:

বিএনপি ও জামায়াত ইসলামীর হরতাল ও সহিংসতার বিরুদ্ধে মিছিল এবং প্রতিবাদ সমাবেশ করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের উপগ্রুপ সিএফসির একাংশ।

আজ রবিবার (২৯ অক্টোবর) দুপুর আড়াইটায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবীব সোপানের নেতৃত্বে ক্যাম্পাসের শহীদ আব্দুর রব হল থেকে মিছিল শুরু হয়ে প্রশাসনিক ভবনের সামনে গিয়ে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিল পরবর্তী সমাবেশে আহসান হাবীব সোপান বলেন-দেশে যখন বঙ্গবন্ধু টানেলের মতো বড় উন্নয়ন হচ্ছে ঠিক তখনই কিছু চোর- বাটপার দেশদ্রোহী হরতাল এবং সহিংসতার মতো কাজে লিপ্ত।আমরা তাদের উদ্দেশ্যে বলতে চাই মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নকে বেগবান করতে চবি ছাত্রলীগ ও তরুণ সমাজ ঐক্যবদ্ধ। জ্বালাও পোড়াও, ভাংচুর, হত্যা এবং নৈরাজ্য রুখতে মাননীয় প্রধানমন্ত্রীর স্নেহধন্য শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেলের দিক নির্দেশনায় চবি ছাত্রলীগ রাজপথে অটল থাকবে বলে আশ্বাস দেন।

হরতালে ক্লাস পরীক্ষা স্থগিত না করে ক্যাম্পাসে স্বাভাবিক প্রক্রিয়া ও শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখতে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও শিক্ষার্থীদের সহায়তা কামনা করেন।

হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে আরো উপস্থিত ছিলেন চবি ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ইখলাস উদ্দিন শুভরাজ,খালেদ মাসুদ রনি, ওহিদুজ্জামান সরকার তায়েব,শাহতাপ হোসেন প্রদীপ,সাদিক শাহরিয়ার , সাবেক সাংগঠনিক সম্পাদক সৌমেন দত্ত, সাফায়েত হোসেন প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ