বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

রিভিউ জিতে উইকেট নিলো বাংলাদেশ

যা যা মিস করেছেন

তাসকিনের বল বাস ডি লিডের ব্যাট স্পর্শ করে জমা হয় মুশফিকের গ্লাভসে। কিন্তু আবেদনে আম্পায়ার সাড়া দেননি। এরপর রিভিউ নিলে রিপ্লে দেখে আউট দেন থার্ড আম্পায়ার। এতে ভাঙে ৪২ রানের জুটি।

নেদারল্যান্ডসের সংগ্রহ ১০০ পার

নেদারল্যান্ডসের দলীয় সংগ্রহ ১০০ পার হয়েছে। ৬৩ রানে ৪ উইকেট পড়ার পর হাল ধরেছেন ডাচ অধিনায়ক স্কট এডওয়ার্ডস ও বাস ডি লিডে। ২৬.৫ ওভারে ৪ উইকেট হারিয়ে নেদারল্যান্ডসের সংগ্রহ ১০৭ রান।

মোস্তাফিজের পর সাকিবের শিকার

ওয়েসলি বারেসি ও কলিন অ্যাকারম্যান মিলে প্রতিরোধ গড়েছিলেন। বারেসিকে ফিরিয়ে সেই প্রতিরোধ ভাঙেন মোস্তাফিজ। ঠিক তার পরের ওভারেই অ্যাকারময়ানকে ফিরিয়ে দেন সাকিব। ১৪.৪ ওভারে ৪ উইকেট হারিয়ে নেদারল্যান্ডসের সংগ্রহ ৬৪ রান।

এবার শরিফুলের শিকার, ফিরলেন ম্যাক্স

প্রথম ওভারে তাসকিনের পর দ্বিতীয় ওভারে উইকেটের দেখা পেলেন শরিফুল ইসলাম। এই বাঁহাতি পেসারের বাইরের বল মারতে গিয়ে স্লিপে তানজীদ হাসান তামিমের হাতে তালুবন্দী হন ডাচ ব্যাটার ম্যাক্স’ও দাউদ।

শুরুতেই তাসকিনের আঘাত

চোট সারিয়ে মাঠে ফিরেই উইকেট পেলেন তাসকিন আহমেদ।

দ্বিতীয় ওভারের চতুর্থ বলে ফেরালেন ডাচ্ ওপেনার বিক্রমজিৎ সিংকে (৯ বলে ৩ রান)। ১.৪ ওভারে ১ উইকেট হারিয়ে ৩ রান নেদারল্যান্ডসে।

চলতি বিশ্বকাপে নিজেদের ষষ্ঠ ম্যাচে কলকাতার ইডেন গার্ডেন্সে আজ নেদারল্যান্ডসের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। এ ম্যাচে টস হেরে প্রথমে ফিল্ডিং করবে সাকিব আল হাসানের দল। টানা চার হারের পর জয়ের লক্ষ্যে এই ম্যাচে দুই পরিবর্তন এনেছে টাইগারা টিম ম্যানেজমেন্ট। হাসান মাহমুদের জায়গায় তাসকিন আহমেদ ও নাসুম আহমেদের জায়গায় একাদশে ফিরেছেন শেখ মেহেদী।

বাংলাদেশ একাদশ- লিটন দাস, তানজিদ হাসান, নাজমুল হোসেন, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, মেহেদী হাসান, তাসকিন আহমেদ মোস্তাফিজুর রহমান ও শরীফুল ইসলাম ও হাসান মাহমুদ।

বাংলাদেশের মতো নেদারল্যান্ডসও আজ নিজেদের একাদশে দুই পরিবর্তন এনেছে। তেজা নিদামানুরু ও রোলফ ফন ডার মারওয়ের জায়গায় খেলেছেন ওয়েসলি বারেসি ও শারিজ আহমেদ

নেদারল্যান্ডস একাদশ- ম্যাক্স ও’ডাউড, বিক্রমজিত সিং, ওয়েসলি বারেসি, কলিন অ্যাকারম্যান, স্কট এডওয়ার্ডস (অধিনায়ক ও উইকেটকিপার), বাস ডি লিডি, সিব্র্যান্ড এঙ্গেলব্রেখট, লোগান ফন বিক, শারিজ আহমেদ, আরিয়ান দত্ত ও পল ফন মিকেরেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ