বুধবার, জুন ১২, ২০২৪

ডিমলায় প্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ ছবি পোষ্ট, যুবক গ্রেফতার

যা যা মিস করেছেন

রুহুল আমিন, ডিমলা (নীলফামারী)

প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কুরুচিপূর্ণ ছবি প্রকাশ করার অভিযোগে নীলফামারীর ডিমলা উপজেলায় আনোয়ারুল ইসলামকে (২৫) আটক করেছে ডিমলা থানা পুলিশ।

বুধবার রাতে তাকে আটক করা হয়। আটক আনারুল ইসলাম উপজেলার বালাপাড়া ইউনিয়নের ছাতনাই বালাপাড়া গ্রামের মৃত জামাল উদ্দিনের ছেলে।

ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) লাইছুর রহমান জানান, আনারুল ইসলাম বুধবার বিকালে ফেসবুকে নিজের ”স্বপ্নময় পৃথিবী” আইডি অ্যাকাউন্টের টাইমলাইনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ রাষ্ট্রের অন্যান্য গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নিয়ে অশ্লীলভাবে এডিট করে কুরুচিপূর্ণ ও মানহানিকর ক্যাপশন দিয়ে ছবি পোস্ট দেন। বিষয়টি ছড়িয়ে পড়লে স্থানীয় জনসাধারণের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। বুধবার রাতে বিষয়টি নজরে আসার পর তৎক্ষণাৎ স্থানীয় উত্তেজিত লোকজন আসামিকে আটক করে থানায় সোপর্দ করে। আটক আসামির বিরুদ্ধে ডিমলা থানায় মামলা নং-১৫-২৬/১০/২৩ ধরা-২৫(২)/২৯/৩১(২): সাইবার নিরাপত্তাইনের ২০২৩ রুজু করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ