শুক্রবার, জুন ২১, ২০২৪

শিবগঞ্জে পুজা মন্ডপ পরিদর্শন করলেন আওয়ামী লীগ নেতা সৈয়দ নজরুল ইসলাম

যা যা মিস করেছেন

নাদিম হোসেন
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

শারদীয় দুর্গাপুজা উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক সহযোগিতা প্রদান করেছেন আওয়ামী লীগ নেতা ও উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম । এসময় পূজা মন্ডপ পরিদর্শনের পাশাপাশি দূর্গা উৎসবের সার্বিক বিষয়ে খোঁজখবর নেন তিনি।

শনিবার (২১ অক্টোবর) বিকালে শিবগঞ্জ উপজেলা শাহবাজপুর ইউনিয়ন, দাইপুখুরিয়া ইউনিয়ন, চককীতী, মোবারকপুর ইউনিয়নের বিভিন্ন এলাকার এসব পূজা মন্ডপ পরিদর্শন করেন তিনি। উপজেলায় মোট ৪৬ টি পূজা মন্ডপ পরিদর্শন করবেন বলে জানা গেছে।
পরিদর্শন কালে তিনি পূজা কমিটির নেতাদের সাথে কুশল বিনিময় ও সনাতন ধর্মালম্বীদের সাথে শারদীয়া শুভেচ্ছা বিনিময় করেন। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৪৩- চাঁপাইনবাবগঞ্জ-১ আসনে আওয়ামীলীগের দলীয় নৌকা প্রতীক মনোনয়ন প্রত্যাশী।
পাশাপাশি উপজেলার বিভিন্ন পুজা মন্ডপে তার নিজস্ব তহবিল থেকে আর্থিক সহযোগিতা হিসেবে নগত অর্থ ও প্রতিটি পূজা মন্ডপে এক টি করে ফলের ডালা প্রদান করেন। পূজা পালনে যেন কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য সকলকে সতর্ক থাকার আহবান জানান।

এ সময় শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম বলেন , ধর্ম যার যার উৎসব সবার। বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনার দেশ। বাংলাদেশে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলে আমরা এক হয়ে পথ চলি। প্রত্যেকের ধর্মকে আমরা সম্মান করি। এই পুজার মর্মার্থ হতে শিক্ষা নিয়ে অশুভ শক্তির বিরুদ্ধে ধর্ম বর্ণ নিবিশেষে ঐক্যবদ্ধ ভাবে লড়াই করতে হবে বলে তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বেনজির আলী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল আউয়াল গনি জোহা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক,উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক, শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, শিবগঞ্জ উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি অধ্যাপক মোঃ আওয়াল ,শিবগঞ্জ উপজেলা শাহবাজপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক ওয়ালিদ মেম্বার ও শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সৈবুর ও সাধারণ সম্পাদক শাহিন আলী ও ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ জেলা ও উপজেলা পর্যায়ে নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ