বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ-

ফিলিস্তিনের উপর ইসরায়েলের বর্বর হামলার প্রতিবাদ ও ফিলিস্তিনের সাধারন মানুষের প্রতি সংহতি জানিয়ে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) সাধারণ শিক্ষার্থীরা।

আজ বুধবার (১৮অক্টোবর) দুপুর ১২.২০ টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের সামনে সমাবেশেটি অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষ সেখান থেকে র‍্যালি বের করেন শিক্ষার্থীরা।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের সহযোগী অধ্যাপক আবুল বাশার রিপন খলিফা,লেকচারার সামিয়া জামান এবং বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা।

বিক্ষোভ সমাবেশে ফার্মেসী বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মো: জাকির হুসাইন বলেন,’ফিলিস্তিনে নিরীহ মা-বোন ও শিশুদের উপর যে নির্যাতন চলতেছে সে ব্যাথায় আমাদে হ্রদয় আজ ব্যথিত। আমরা তাদের সামরিক ভাবে সাহায্য করতে পারতেছি না তবে মৌখিক ভাবে প্রতিবাদ জানানো আমাদের নৈতিক দায়িত্ব। সেই দায়িত্বের জায়গা থেকেই আমরা আজ এখানে উপস্থিত হয়েছি।’

ফার্মেসী বিভাগের সহযোগী অধ্যাপক আবুল বাশার রিপন খলিফা বলেন,’আমি চাই (OIC) ভুক্ত যত দেশ আছে তারা সকলে একত্রিত হয়ে তাদের সেনাবাহিনী, তাদের কূটনীতি এবং আর্থিক সাহায্যের মাধ্যমে প্যালেস্টাইনকে যেন সাহায্য করে”

Share.
Leave A Reply

Exit mobile version