রিপন মিয়া, ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধিঃ

গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের সংসদ সদস্য এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ হাসান রিপন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলেছেন। গোটা বিশ্বের কাছে বাংলাদেশ আজ অনেক গুরুত্বপূর্ণ। আন্তর্জাতিক অঙ্গনে সবাই এখন বাংলাদেশকে নিয়ে টানাটানি করে। বাংলাদেশ উন্নত হওয়ার কারণে সবার চোখ পড়েছে বাংলাদেশের দিকে কিন্তু লাভ হবে না। গোটা বাঙালী জাতি আজ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ।

বুধবার (১৮ অক্টোবর) দুপুরে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের গ্রামীণ সড়ক মেরামত ও সংরক্ষণ প্রকল্পের আওতায় গাইবান্ধার ফুলছড়ি উপজেলার শান্তিনগর হতে মাছেরভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত পাকা রাস্তা মেরামত কাজের উদ্বোধন শেষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এলাকার উন্নয়নের কথা উল্লেখ করে তিনি বলেন, আমি স্বল্প সময়ের জন্য নির্বাচিত হয়ে যতগুলো ডিও লেটার দিয়েছি একটাও ফেরত আসে নাই। প্রত্যেকটির কাজ হয়েছে। উপনির্বাচনে জয়লাভ করে ১০ মাসের মধ্যে ১০ বছরের উন্নয়ন করেছি। আগামীতে প্রত্যেকটি গ্রামকে শহরে পরিণত করবো ইনশাল্লাহ। আমার গ্রাম হবে আমার শহর। তিনি বলেন, আগামী নির্বাচনে অনেকেই ষড়যন্ত্র করার চেষ্টা করবে কিন্তু কাজ হবে না। শেখ হাসিনা ও নৌকার পক্ষেই সবাই ঐক্যবদ্ধ থাকবেন।

উদাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান বাদশার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম সেলিম পারভেজ, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এডভোকেট নুরুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুমন মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ টিটু মিয়া, স্থানীয় ইউপি সদস্য কাবিল উদ্দিন, মকবুল হোসেন, আওয়ামী লীগ নেতা নুরে আলম সিদ্দিক হাউলিদার, ডা. জীবন কৃষ্ণ দাশ। এসময় আরও উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর গাইবান্ধার নির্বাহী প্রকৌশলী ছাবিউল ইসলাম, উপজেলা প্রকৌশলী রফিকুল ইসলাম, ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রজব আলী, উপজেলার সাত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ রাজনৈতিক নেতৃবৃন্দ।

এদিন সাংসদ মাহমুদ হাসান রিপন ফুলছড়ি উপজেলা পরিষদ চত্বরে সমগ্র দেশে নিরাপদ খাবার পানি সরবরাহ প্রকল্পের আওতায় রুরাল পাইপড ওয়াটার সাপ্লাই স্কীমের ভিত্তি প্রস্তর স্থাপন ও উপজেলা কৃষি অফিসের উদ্যোগে ২০২৩-২০২৪ অর্থ বছরে রবি মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় সরিষা, ভুট্টা, গম, চিনাবাদাম, সূর্যমুখী, পেঁয়াজ, মশুর, মুগ ও সয়াবিন ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করেন।

Share.
Leave A Reply

Exit mobile version