বুধবার, জুলাই ১৭, ২০২৪

যশোরে প্রকাশ্য দিবালোকে গুলি করে কলেজ শিক্ষককে হত্যা

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর জেলার মনিরামপুর উপজেলার নেহালপুর ইউনিয়নের যুবলীগের সভাপতি ও পাঁচাকড়ি টেকেরঘাট বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এবং নেহালপুর স্কুল এন্ড কলেজ এর প্রভাষক উদয় শংকর বিশ্বাসকে গুলি করে হত্যা করে একদল সন্ত্রাসীরা
আজ সোমবার (১৬ অক্টোবর) সকাল আনুমানিক সাতটায় তাকে গুলি করে নৃশংসভাবে হত্যা করা হয়েছে।
নিহত উদয় শংকর বিশ্বাস উপজেলার নেহালপুর ইউনিয়নের পাঁচাকড়ি গ্রামের বৈকালী এলাকার রঞ্জিত বিশ্বাসের একমাত্র পুত্র।

গ্রামবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, আজ সোমবার সকাল আনুমানিক সাতটার দিকে যুবলীগ নেতা উদয় শংকর বিশ্বাস স্থানীয় টেকেরহাট থেকে বাজার করে বাড়ি ফিরছিলেন। পথে বাড়ির কাছেই একদল সন্ত্রাসী আচমকা তাকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি চালিয়ে মোটরসাইকেলে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে তিনি পড়ে ছিলেন। পরে গ্রামবাসী তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কিছুক্ষণ পরেই তিনি মারা যান।

মণিরামপুর থানা পুলিশ, সহকারী পুলিশ সুপার আশেক মাহমুদসহ জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। এছাড়া প্রশাসনের বিভিন্ন সংস্থার সদস্যরা গিয়ে গুলির ঘটনা অনুসন্ধান করছে। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে বিষয়টি জানাতের পারেনি পুলিশ কর্মকর্তারা।
এ বিষয়ে মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জানান, পুলিশের একাধিক টিম ঘটনাটির তদন্ত শুরু করেছে। তবে এ হত্যার সাথে চরমপন্থী কানেকশন রয়েছে বলে তারা প্রাথমিকভাবে ধারণা করেছেন বলে তিনি দাবি করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ