শুক্রবার, জুন ২১, ২০২৪

গলাচিপায় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

যা যা মিস করেছেন

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালীর গলাচিপায় শ্রমিক লীগের ৫৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার দুপুর ১২টায় উপজেলা ও পৌর শ্রমিক লীগের উদ্যোগে
পৌরমঞ্চ চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

শোভাযাত্রা শেষে পৌরমঞ্চে উপজেলা ও পৌর শ্রমিক লীগের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন পটুয়াখালী—৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ দে। প্রধান বক্তা ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মু. শাহীন শাহ। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দশমিনা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট ইকবাল মাহমুদ লিটন, গলাচিপা উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আসম জাওয়াদ সুজন, কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ—কমিটির সদস্য অ্যাডভোকেট মু. ফকরুল ইসলাম মুকুল, ডাকুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিশ^জিৎ রায়, চিকনিকান্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদ হোসেন রিয়াদ প্রমুখ। সভায় সভাপতিত্ব করেন উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. ইব্রাহিম দফাদার ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মো. আল—আমিন হোসেন। সভা শেষে কেক কাটা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ