বুধবার, জুন ১২, ২০২৪

পরকীয়া প্রেমে স্ত্রীর স্বীকৃতি না পেয়ে আত্মহত্যা, প্রেমিক ভাতিজা গ্রেফতার

যা যা মিস করেছেন

মনিরুজ্জামান খান গাইবান্ধা:

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় মাজেদা বেগম (৪২) নামের এক বিধবা পরকিয়া প্রেমে স্ত্রীর স্বীকৃতি না পেয়ে প্রেমিক রাব্বানী সরকারের (৪৫) প্ররোচনায় আত্মহত্যা করেছেন। এ ঘটনায় রব্বানীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৯ অক্টোবর) বিকেলে সাদুল্লাপুর থানা পুলিশ গ্রেফতার রব্বানী সরকারকে গাইবান্ধা বিজ্ঞ আদালতে পাঠিয়েছেন।

রাব্বানী সরকার উপজেলার রসুলপুর ইউনিয়নের বড় দাউদপুর গ্রামের বাসিন্দা।

থানা সূত্রে জানা যায়, প্রায় ২২ বছর আগে বড় দাউদপুর গ্রামস্থ মাজেদা বেগমের বিয়ে হয়। দাম্পত্য জীবনে তার দুটি মেয়ে রয়েছে। এরই মধ্যে স্বামী মারা গেছেন। এরপর প্রতিবেশি সমপর্কে ভাতিজা রব্বানীর কুদৃষ্টি পড়ে মাজেদার ওপরে। এরপর নানা অজুহাতে বিভিন্ন সময় তাকে নিয়ে ঘুরে বেড়ায়। কিন্তু স্ত্রী হিসেবে মাজেদাকে গ্রহণ করতে অনিচ্ছুক।

অবশেষে রোববার (৮ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রব্বানীর বাড়িতে এসে স্ত্রী হিসেবে স্বীকৃতি চায় চাচী মাজেদা। এতে প্রতিবেশী ভাতিজা রব্বানী অস্বীকার করে এবং তাকে বিভিন্ন কুরুচিপূর্ণ কথা বলে।

এরপর মাজেদাকে আত্মহত্যার করার জন্য বিভিন্ন প্ররোচনা দেয় রব্বানী। বাধ্য হয়ে মাজেদা মনের ক্ষোভে নিজের জীবনের প্রতি ঘৃণা আর সন্তানদের মায়া ত্যাগ করে রব্বানীর বাড়ির উঠানে কীটনাশক পান করে আত্মহত্যা করে।

এ বিষয়ে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম রানা বলেন, ওই ঘটনায় নিহত মাজেদার মেয়ে রেখা মনি বাদী হয়ে রব্বানীর বিরুদ্ধে থানায় মামলা করেন। এরই পরিপ্রেক্ষিতে আসামি রব্বানী সরকারকে গ্রেফতার করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ