মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪

পাকিস্তান সমর্থকদের জন্য দুয়ার খুলছে ভারত

যা যা মিস করেছেন

হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে শুক্রবার নেদারল্যান্ডসের বিপক্ষে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ খেলেছে পাকিস্তান।

এদিন মাঠে কয়েকজন পাক সমর্থক থাকলেও গ্যালারি থেকে নিজ দেশের কোনো নাগরিকের সমর্থন পায়নি বাবররা। প্রেস বক্সেও ছিলেন না কোনো পাকিস্তানি সাংবাদিক।

ভিসা জটিলতায় নিজেদের প্রথম ম্যাচ মাঠে বসে উপভোগ করতে পারেননি তারা।

আইসিসি জানিয়েছে, মাঠে বসে খেলা দেখতে পাক সাংবাদিক ও সমর্থকদের জন্য ভারতের দুয়ার খুলছে।
বিষয়টি নিয়ে আইসিসির এক কর্মকর্তা বলেন, পাকিস্তানি সাংবাদিক ও সমর্থকরা ভিসা জটিলতার কারণে বিশ্বকাপে তাদের প্রথম ম্যাচে মাঠে উপস্থিত থাকতে পারেননি। বিষয়টি নিয়ে অসন্তুষ্টি প্রকাশ করেছে ক্রিকেট বোর্ড (পিসিবি)।

ম্যাচে সাংবাদিক এবং সমর্থকদের উপস্থিতি খেলার স্পিড এবং পরিবেশে যে গুরুত্ব রাখে তা আমরা বুঝি। তাদের ভিসা জটিলতা সমাধানে কাজ করছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

পিসিবি’র এক কর্মকর্তা বলেন, আমাদের সাংবাদিক এবং সমর্থকদের ভারতীয় ভিসা জটিলতা নিয়ে গত তিন বছর ধরে আমরা আইসিসিকে জানিয়ে আসছি। আমাদের অনেক সমর্থক ভারতে প্রবেশের অপেক্ষা করছে। আশা করি ১৪ অক্টোবর ভারত-পাকিস্তান ম্যাচের আগে সব কিছু সমাধান হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ