বুধবার, জুলাই ৩, ২০২৪

আন্তঃজেলা ইজিবাইক চোর চক্রের ২ সদস্য গ্রেফতার

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর জেলা গোয়েন্দা গ্রেফতার শাখার এলআইসি টিম অভিযান পরিচালনা করে ০৩টি চোরাই ইজিবাইক ও ১টি প্রাইভেটকারসহ আন্তঃজেলা ইজিবাইক চোর চক্রের সদস্য রায়হান (২৫) ও মোঃ আবু বক্কর সিদ্দিক (৩০) কে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত রায়হান যশোর কোতোয়ালি থানাধীন রামনগর ধোপাপাড়ার ইমান আলীর ও আবু বক্কর সিদ্দিক একই থানার গোপালপুর (রাজারহাট) এর তাহের আলী গাজীর ছেলে।
ঘটনার বিবরণ অনুযায়ী গত ২৭ সেপ্টেম্বর যশোর সদর উপজেলার বসুন্দিয়া মোড় থেকে করিম শেখের একটি ইজিবাইক ও ২৮ সেপ্টেম্বর কোতয়ালী মডেল থানাধীন জেল রোডে কুইন্স হাসপাতালের পাশ থেকে কামরুল হাসানের একটি ইজিবাইক চুরি হলে
কামরুল হাসান গত ২রা অক্টোবর কোতোয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

যশোর শহর ও আশপাশ থেকে একাধিক ইজিবাইক চুরির অভিযোগ তদন্তে নেমে জেলা গোয়েন্দা পুলিশের এলআইসি টিমের এসআই মফিজুল ইসলাম, পিপিএম এর নেতৃত্বে এসআই শফি আহম্মেদ রয়েল, এএসআই রঞ্জন বসুসহ একটি চৌকস টীম গতকাল রবিবার (১লা অক্টোবর) গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার রাজারহাট রামনগর ধোপাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে রাত নয়টায় ১টি প্রাইভেটকারসহ ইজিবাইক চোর চক্রের ০২ সদস্যকে আটক করে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে রামনগর ধোপাপাড়া এলাকায় ০৩টি ইজিবাইক চার্জিং সেন্টার থেকে ০৩টি চোরাই ইজিবাইক উদ্ধার করে জব্দ করেন।

গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করলে আসামী আবু বক্কর সিদ্দিক ফৌঃকাঃবিঃ ১৬৪ ধারা মতে ও গ্যারেজের মালিকগণ সাক্ষী হিসেবে আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আসামীগণ তাদের ব্যবহৃত প্রাইভেটকার যোগে যশোর শহরসহ আশপাশ জেলায় বিভিন্ন জায়গা থেকে বিভিন্ন কৌশলে ইজিবাইক চুরি করে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ