বুধবার, জুন ১২, ২০২৪

নাগরপুরে আওয়ামী লীগের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনসভা অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের নাগরপুরে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে।

১৭ই অক্টোবর রবিবার বিকেলে নাগরপুর সরকারি কলেজের মাঠ প্রাঙ্গনে নাগরপুর এ জনসভা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলী সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ১৩৭ টাঙ্গাইল-৮ (বাসাইল-সখিপুর) আসনের সংসদ সদস্য ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. জোয়াহেরুল ইসলাম এমপি, ১৩৪ টাঙ্গাইল-৫ ( টাঙ্গাইল সদর) সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. ছানোয়ার হোসেন এমপি, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর হাসান ছোট মনির এমপি, ১৩৩ টাংগাইল-৪ (কালিহাতী) সাংসদ ও জেলা আওয়ামী লীগের সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারী এমপি, ১৩৬ টাঙ্গাইল-৭ ( মির্জাপুর) সাংসদ টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খান আহমেদ শুভ।

এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন ১৩৫ টাঙ্গাইল-৬( নাগরপুর-দেলদুয়ার) সাংসদ ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আহসানুল ইসলাম টিটু এমপি।

এতে আরো বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি, সুভাষ চন্দ্র সাহা, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক মেয়র জামিলুর রহমান মিরন সহ উপজেলা আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতা কর্মীবৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ