মঙ্গলবার, মে ২১, ২০২৪

কমলগঞ্জ পৌরসভায় জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন

যা যা মিস করেছেন

কমলগঞ্জ (মৌলভীবাজার)প্রতিনিধিঃ

” সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার ” এই প্রতিপাদ্য নিয়ে মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভার আয়োজনে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন করা হয়েছে। সোমবার(১৮ সেপ্টেম্বর)বেলা ১১টায় দিবসটি উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও পৌরসভা প্রাঙ্গনে দিন ব্যাপী উন্নয়ন মেলার আয়োজন করা হয়। কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.জয়নাল আবেদীন।
মো.সাইফুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন পৌর কাউন্সিলর ,আনসার শোকরানা মান্না,রফিকুল ইসলাম রুহেল, জসিম উদ্দিন শাকিল,দেওয়ান আব্দুর রহিম মুহিন,মুসলিমা বেগম,নারী নেত্রী মুন্না রায়,উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সায়েক আহমেদ,সদস্য আবুল কালাম,সাংবাদিক সাজিদুর রহমান সাজু,কমলগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি শাব্বির এলাহী, সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান,পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি ছালেহ আহমেদ,সাধারন সম্পাদক আজহার মাহমুদ অপু প্রমুখ।
অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাগণ,স্থানীয় সরকার প্রতিষ্ঠানের প্রতিনিধি,পৌরসভার কাউন্সিলর,শিক্ষার্থী ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে  উপস্থিত পৌর নাগরিক ও শিক্ষার্থীদের মাঝে পাঁচ শতাধিক গাছের চারা বিতরন করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ