বুধবার, জুন ১২, ২০২৪

নৌকার পক্ষে এসএম ইয়াকুব আলীর গণসংযোগ ও পথসভা অব্যাহত

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৮৯ যশোর-৫ মণিরামপুর সংসদীয় আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ও জেলা কৃষকলীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক এসএম ইয়াকুব আলী গণসংযোগ ও পথসভা অব্যাহত রেখেছেন।

আজ রোববার (১৭সেপ্টেম্বর) সন্ধ্যায় মণিরামপুর উপজেলার ১৩ নং খানপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভা করেন ।
এ সময় সাধারণ মানুষের কাছে প্রধানমন্ত্রীর উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরেন এস এম ইয়াকুব আলী বলেন, গ্রামেগঞ্জে নির্বাচনী উৎসব শুরু হয়েছে এবং নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। নির্বাচনে নৌকার কোন বিকল্প নেই। মানুষ শান্তিতে থাকতে চায় উন্নয়ন চায়। শান্তি এবং উন্নয়নের জন্য জনগণ আবারও নৌকায় ভোট দেবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
গণসংযোগকালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিকাইল হোসেন,খানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিলন,শ্যামকুড় ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক আহাদুল করিম,খানপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নুর ইসলাম হোসেন নুনু,আতিয়ার রহমান,মফিজুর রহমান, আব্দুর রহিমসহ ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ