শুক্রবার, জুন ৭, ২০২৪

মদনে বিভিন্ন জায়গায় গণ সংযোগ করেন নবনির্বাচিত সংসদ সদস্য জনাব সাজ্জাদুল হাসান

যা যা মিস করেছেন

দেওয়ান রানা, মদন (নেত্রকোনা)প্রতিনিধি:

আগামী জাতীয় দ্বাদশ নির্বাচনকে সামনে রেখে মদনে বিভিন্ন জায়গায় গণ সংযোগ করেন নবনির্বাচিত সংসদ সদস্য ও সাবেক সিনিয়র সচিব প্রধানমন্ত্রী কার্যালয়ের জনাব সাজ্জাদুল হাসান।

আজ সোমবার সকাল ১০ টা থেকে মাঘান ইউনিয়নের বিভিন্ন বাজার ও খেলার মাঠে গণসংযোগ করেন। প্রথমে তিনি উচিৎপুর ট্রলারঘাট থেকে বিপুলসংখ্যক নেতাকর্মী নিয়ে মাঘান ইউনিয়নের উদ্দেশ্যে যাত্রা শুরু করেন। মাঘান ইউনিয়ন নেতৃবৃন্দ জনসাধারণ ও বিভিন্ন স্কুলের শিক্ষক ও ছাত্রছাত্রীরা ফুলেল শুভেচ্ছা জানায়। প্রথমে তিনি ঘাঠুয়া বাজার তারপর জয় বাংলা বাজার স্কুলের মাঠ ও কদম শ্রী বাজারে গণ সংযোগ করেন। সাজ্জাদুল হাসান বলেন বিগত ১৫ বছর জননেত্রী শেখ হাসিনার দেশের উন্নয়ন করেছেন,এই উন্নয়নকে অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই। তিনি জনসাধারণকে উদ্দেশ্য করে আরো বলেন আমি দীর্ঘদিন যাবত সততার সাথে মাননীয় প্রধানমন্ত্রী সাথে রাষ্ট্র পরিচালনার কাজে কাজ করেছি, আমি যতদিন বেঁচে থাকব আমি মানুষের জন্য কাজ করে যেতে চাই সেই সুযোগটুকু আমাকে করে দিবেন।

বক্তব্য শেষে মাঘান ইউনিয়নের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ বিভিন্ন রাস্তা, মসজিদ, ও একটি ব্রিজের দাবি জানান তিনি তাদেরকে পর্যায়ক্রমে দেওয়ার আশ্বাস দিয়ে থাকেন।

উক্ত গণ সংযোগে আর উপস্থিত ছিলেন মদন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান শামীম, পৌর মেয়র সাইফুল ইসলাম সাহেব মদন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইফতেখুর আলম চৌধুরী আজাদ সহ
মোহনগঞ্জ খালিয়াজুরী থেকে আগত বিভিন্ন নেতাকর্মী।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ