বুধবার, জুলাই ১৭, ২০২৪

ড.ইউনুসের দেশের প্রতি কোন শ্রদ্ধা ও ভালোবাসা নেই-সুপ্রীম কোর্ট বারের সাঃ সম্পাদক দুলাল

যা যা মিস করেছেন

মোঃ বেল্লাল হোসাইন নাঈম,
স্টাফ রিপোর্টার

নোয়াখালীর চাটখিল উপজেলা ৫নং মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার (৭সেপ্টেম্বর) বিকেল ৪টায় উপজেলার শোল্লা ড.খলিলুর রহমান বালিকা উচ্চ বিদ্যালয় ও বিএম কলেজ মাঠে মোহাম্মদপুর ইউনিয়ন (পশ্চিম অঞ্চল ) স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভায় হয়েছে।

মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল কালামের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সভাপতি ফিরোজ আলমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী-১ চাটখিল-সোনাইমুড়ী আসনের মনোনয়ন প্রত্যাশী সুপ্রীম কোর্ট বার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুন নুর দুলাল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বদলকোট ইউনিয়নের চেয়ারম্যান সোলায়মান শেখ, বদলকোট ইউনিয়ন আওয়ামীলীগ সাবেক সভাপতি সিরাজুল ইসলাম প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে এডভোকোট দুলাল বলেন, ড. মোঃ ইউনুসকে আমেরিকা তাদের সাম্রারাজ্যবাদের প্রয়োজনে সৃষ্টি করেছে, বাংলাদেশের মানুষের জন্য নয়। তিনি ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে ড. ইউনুসের কোন অবদান নেই। তাছাড়া তিনি শহিদ মিনারে যান না, স্মৃতি সৌধে ও যান না। দেশের প্রতি তার কোন শ্রদ্ধা ও ভালোবাসা নেই।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন নূরুল আলম মেম্বার, যুবলীগ নেতা ওমর ফারুক,ফখরুল ইসলাম, শাহজাহান, বাশার পাটোয়ারী, শ্যামল, মিজানুর রহমান কালু সহ অত্র ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ