সোমবার, জুলাই ৮, ২০২৪

শাটলের ছাদে চড়ে ফেরার পথে আহত ২০জনের বেশি, প্রশাসন কে দায়ী

যা যা মিস করেছেন

শাটলের ছাদে চড়ে ফেরার পথে আহত ২০জনের বেশি, প্রশাসন কে দায়ী করে আন্দোলনে চবি শিক্ষার্থীরা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়গামী (চবি) রাতের শাটল ট্রেনের ছাদে চড়ে ক্যাম্পাসে ফেরার সময় গাছের সঙ্গে ধাক্কা লেগে অন্তত ২০ জনের অধিক শিক্ষার্থী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। আহতদের মধ্যে সাতজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) রাতে চৌধুরীহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় শাটল ট্রেনটি ফতেয়াবার স্টেশনে প্রায় আধাঘণ্টা দাঁড়ানো ছিল।প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মাঝেমধ্যেই শাটলের ভেতরে জায়গা না হওয়ায় শিক্ষার্থীরা ছাদে চড়ে যাতায়াত করেন। কয়েকদিন আগেই চৌধুরীহাট এলাকার একটি গাছের ঢাল নুয়ে পড়ে। এতে বৃহস্পতিবার বিকেলেও এক শিক্ষার্থী আহত হন। রাতে অন্ধকার থাকায় ক্যাম্পাসগামী ট্রেনের ছাদে থাকা শিক্ষার্থীরা গাছের ঢালের সঙ্গে সজোরে ধাক্কায় খায়। আহতদের তাৎক্ষণিকভাবে ফতেয়াবাদ মেডিকেল ক্লিনিকে ও পরবর্তীতে গুরুতরভাবে আহতদের চমেকে পাঠানো হয়েছে।

এই ঘটনায় ক্ষুব্ধ হয়ে শাটলের বগি বাড়ানো,ডেমু ট্রেনের ব্যবস্থা করার দাবিতে ক্যাম্পাসের জিরো পয়েন্টে আন্দোলন করছে চবি শিক্ষার্থীরা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ