শনিবার, মে ২৫, ২০২৪

মধ্যনগরে ১৬১ বস্তা আমদানি নিষিদ্ধ ভারতীয় চিনি জব্দ, গ্রেপ্তার ৭

যা যা মিস করেছেন

এ,এম স্বপন জাহান
মধ্যনগর উপজেলা প্রতিনিধি:

সরকারি শুল্ক ফাঁকি দিয়ে সীমান্ত দিয়ে চোরাই পথে আসা নৌকা বোঝাই ১৬১ বস্তা (৮০৫০ কেজি) ভারতীয় চিনিসহ ৭ চোরাকারবারিকে গ্রেফতার করেছে মধ্যনগর থানা পুলিশ।

 সোমবার পহেলা সেপ্টেম্বর ভোরে পুলিশের বিশেষ অভিযানে মধ্যনগর  উপজেলার বংশীকুন্ডা (দ:) ইউনিয়নের বুড়িপত্তন সাকিনস্থ জামগড়া খাল হতে একটি ইঞ্জিন চালিত ইষ্টিল বডি নৌকায় থাকা ১৬১ বস্তা ভারতীয় চিনি সহ ৭ চোরাকারবারি কে   গ্রেফতার করা হয়।

গ্রেফতার চোরাকারবারিরা হলেন- মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের রুপনগর গ্রামের মনফর আলীর ছেলে মুজিবুর রহমান(৪৫), আইয়ুব আলীর ছেলে জহুরুল ইসলাম(৪২),রমজান আলীর ছেলে কালু মিয়া(৩৩),আব্দুল জলিলের ছেলে আহাদ মিয়া(৫৭) ও কলতাপাড়া গ্রামের আব্দুল লতিফের ছেলে মারুফ মিয়া(২২),গিলাঘরা গ্রামের জামাল উদ্দিনের ছেলে বিল্লাল হোসেন(৩৩), লক্ষিপুর গ্রামের খোরসেদ আলমের ছেলে মুক্তার হোসেন(৩৪)।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার ভোরে মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এমরান হোসেনের দিকনির্দেশনায় এসআই ইসমাইল হোসেনের নেতৃত্বে এসআই মশিউর রহমান সঙ্গীয় ফোর্স সহ পুলিশের  বিশেষ অভিযান পরিচালনা কালে একটি ইঞ্জিন চালিত নৌকা বোঝাই ১৬১ বস্তা(৮০৫০ কেজি) আমদানি নিষিদ্ধ ভারতীয় চিনি জব্দ করা হয়।জব্দকৃত চিনির আনুমানিক বাজার মূল্য ৭ লাখ ২৪ হাজার টাকার মত।

 এ বিষয়ে মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন বলেন, ১৬১ বস্তা ভারতীয় চিনি সহ সাত চোরাকারবারিদের গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে একটি নিয়মিত মামলা রুজু করিয়া আদালতে সোপর্দ করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ