রবিবার, জুন ৯, ২০২৪

কটিয়াদীতে বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা

যা যা মিস করেছেন

মিয়া মোহাম্মদ ছিদ্দিক,কটিয়াদী(কিশোরগঞ্জ)প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের কটিয়াদীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বিকালে কটিয়াদী স্বপ্নকুঞ্জ কমিউনিটি সেন্টারে দোয়া ও আলোচনা সভা বক্তব্য রাখেন কটিয়াদী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আরিফুর রহমান কাঞ্চন,কটিয়াদী উপজেলা বিএনপির নেতা মোঃ শফিকুল ইসলাম শফিক। অন্যান্যদের মাঝে উপস্থিতি ছিলেন কটিয়াদী উপজেলা কৃষক দলের আহবায়ক আজিজুল হক শাহজাহান, কটিয়াদী উপজেলা যুবদললেতা মোঃ শফিকুল ইসলাম ফুলু ভাই এবং যুবদলের ১নং যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম সেতু, কৃষক দলের সদস্য সচিব হাজী মোহাম্মদ আলী সহ কটিয়াদী উপজেলা বিএনপির সকল পযার্য়ের নেতৃবৃন্দ।

কটিয়াদী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আরিফুর রহমান কাঞ্চন বলেন,এই ভোট বিহীন অবৈধ সরকার যতক্ষণ পর্যন্ত পদত্যাগ না করছে ততক্ষণ পর্যন্ত আগামী দিনের রাষ্ট্রনায়ক তারেক রহমানের নেতৃত্বে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাব এবং রাজপথে থাকব। আরো বলেন ভোট চোর সরকারকে টেনে হ্যাচরে ক্ষমতার থেকে নামাতে হবে এবং জনগণের ভোটের অধিকার প্রতিষ্ঠা করে জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবে। জনগণের ভোটের অধিকার প্রতিষ্ঠার এবং আদালতে আইনের সুশাসন প্রতিষ্ঠা করার আন্দোলনে উনি সামনে থেকে নেতৃত্ব দিবেন ইনশাআল্লাহ, আরো বলেছেন আন্দোলন সফল করে নেতা কর্মীদেরকে নিয়ে ঘরে ফিরবেন ইনশাল্লাহ। এই সময় ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল ও যুবদলকে নির্দেশ ও পরামর্শ দেন এবং সবাই একসাথে আন্দোলন সংগ্রামী রাজপথে থাকার আহবান জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ