মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪

পীরগঞ্জে শিশু ধর্ষন মামলার আসামীসহ দুই জন গ্রেপ্তার

যা যা মিস করেছেন

লিমন সরকার (ঠাকুরগাঁও) জেলা প্রতিনিধি ঃ

তথ্য প্রযুক্তি ব্যবহার করে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে শিশু ধর্ষন মামলার আসামী মোস্তান আলী ও চেক ডিজ অনার মামলায় সাজা প্রাপ্ত আসামী নিরোদ চন্দ্র রায়কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। পৌর শহরের বাস স্ট্যান্ড এবং থুমুিনয়া গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার দুপুরে পীরগঞ্জ থানায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ধর্ষন মামলার প্রধান আসামী গ্রেপ্তারের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন সহকারী পুলিশ সুপার মঞ্জুরুল আলম। তিনি সাংবাদিকদের বলেন , উপজেলার ভেবড়া গ্রামের মৃত পিঠা মোহাম্মদ এর ছেলে মোস্তান আলী (৫০) গত ২৪ এপ্রিল ১২ বছর বয়সী এক শিশু কন্যাকে চানাচুর ও বিস্কুটের প্রলোভন দেখিয়ে উত্তর নোহালী গ্রামের জনৈক শামস রায়হান রানার আম বাগানে নিয়ে গিয়ে ধর্ষন করে। এ ঘটনায় ঐ শিশুর পিতা থানায় মামলা দায়ের করেন। তখন থেকে মোস্তান পলাতক ছিল। সোমবার রাতে তথ্য প্রযুক্তির সহায়তায় থানার এসআই সাধন চন্দ্র পৌর শহরের বাস স্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেন। এদিকে চেক ডিজ অনার মামলায় ৬ মাস সাজা প্রাপ্ত আসামী থুমুিনয়া গ্রামের মৃত জগিন্দ্র নাথ রায়ের ছেলে নিরোদকে একই দিনে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে থানা পুলিশ। গ্রেপ্তারকৃতদের মঙ্গলবার দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে।
পীরগঞ্জ থানার ওসি আব্দুল লতিফ শেখ জানান, শিশু ধর্ষন মামলার আসামী মোস্তানকে গ্রেপ্তার করার জন্য পুলিশ ঘটনার পর থেকেই চেষ্টা চালিয়ে আসছিল। পুলিশ সুপারের নির্দেশনায় অবশেষে তারা সফল হয়েছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security