শুক্রবার, মে ৩১, ২০২৪

সীতাকুণ্ডে চট্টগ্রামগামী ট্রেনের ধাক্কায় গাড়িতে থাকা ৩ পুলিশের মৃত্যু

যা যা মিস করেছেন

রবিবার (২৭ আগস্ট) দুপুরের দিকে উপজেলার সলিমপুর ইউনিয়নের ফকিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলে প্রত্যক্ষ্য দর্শীর বরাতে জানা যায় দূর্ঘটনার সময় রেল গেইটে কোন গেইট ম্যান ছিলনা, যার কারনে এমন দূর্ঘটনা ঘটেছে।

নিহত তিন পুলিশ সদস্য হলেন সীতাকুণ্ড থানার পুলিশ কনস্টেবল মোহাম্মদ হোসাইন, মিজানুর রহমান ও এসকান্দার আলী মোল্লা। আহতদের মধ্যেরয়েছেন থানার উপপরিদর্শক (এসআই) সুজন শর্মা, পুলিশ সদস্য সমর চন্দ্র সূত্রধর ও ইউপি সদস্য শাহাদাত হোসেন। ঘটনাস্থলে থাকা ফৌজদারহাট পুলিশ ফাঁড়ি সূত্র জানায়,

পুলিশ সূত্রে জানা যায় দুপুর সোয়া ১২টার দিকেসীতাকুণ্ড থানার পুলিশের একটি টহল দল স্থানীয় এক ইউপি সদস্যসহ আসামি ধরতে যাচ্ছিল। তাদের গাড়িটি রেললাইনের পশ্চিম থেকে পূর্ব পাশে পার হওয়ার সময় আটকে যায়। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী একটি ট্রেন পুলিশের গাড়িকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই এক কনস্টেবল নিহত হন। বাকি দুজনকে হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। সীতাকুণ্ডথানার ভারপ্রাপ্তকর্মকর্তা(ওসি) তোফায়েল আহমেদ এ ঘটনার সত্যতানিশ্চিত করেন।
এ ঘটনায় আরও চারজন পুলিশ সদস্য ও ইউপি সদস্য শাহাদাত হোসেন আহত হন। তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security