শুক্রবার, জুন ২১, ২০২৪

তারাগঞ্জে পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

আরিফ শেখ, রংপুর প্রতিনিধিঃ

“পুলিশ জনতা , জনতাই পুলিশ” এই স্লোগানকে সামনে রেখে তারাগঞ্জ থানা পুলিশ কর্তৃক আয়োজিত ‘ওপেন হাউজ ডে’-২০২৩ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৪ আগষ্ট) সন্ধ্যা ৭.৩০ মিনিটে তারাগঞ্জ থানার সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

তারাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রসাশন) তরিকুল ইসলাম । এ সময় প্রধান অতিথি বাল্যবিবাহ, ইভটিজিং, মাদক, জুয়া, নারী ও শিশু নির্যাতন, চুরি ইত্যাদি বিষয়ে নির্দেশনামূলক ও জনসচেতনামূলক বক্তব্য রাখেন। তিনি পুলিশ এবং জনগণের দূরত্ব কমিয়ে একসঙ্গে কাজ করা সহ অপরাধ নির্মূল করতে পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করার জন্য উপস্থিত সকলকে আহবান জানান।

বিশেষ অতিথি ছিলেন কুর্শা ইউপি চেয়ারম্যান মোঃ আফজালুল হক সরকার, মুক্তিযোদ্ধা কমান্ডার আলী হোসেন , প্রেস ক্লাব তারাগঞ্জের সভাপতি খবির উদ্দিন প্রামাণিক , বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি আরিফ শেখ, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বিপ্লব হোসেন অপু, রিপোর্টাস ইউনিটের সভাপতি সৈয়দ মোহাম্মদ আশরাফুল ইসলাম প্রমুখ ।
এছাড়াও উক্ত অনুষ্ঠানে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, কমিউনিটি পুলিশের নেতৃবৃন্দ, সুশীল সমাজের নেতৃবৃন্দ, বিভিন্ন স্কুল কলেজের শিক্ষকবৃন্দ, আলেম ওলামাগণ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সেকেন্ড অফিসার ইনচার্জ এসআই আরিফুল ইসলাম।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security