বুধবার, জুন ১২, ২০২৪

শিক্ষক রাধেশ্যাম রায়ের পরলোক গমন

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের কুলাউড়ায় অবসরপ্রাপ্ত শিক্ষক রাধেশ্যাম রায় চন্দন পরলোকগমন করেছেন। বুধবার বিকাল ৩টায় সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৩ বছর। তিনি স্ত্রী ও ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও শুভাকাঙ্খী রেখে গেছেন।

জানা যায়, রাধেশ্যাম রায় চন্দন গত জানুয়ারি মাসে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ও বাসায় ডাক্তারের চিকিৎসাধীন ছিলেন। গত ৯ আগস্ট কুলাউড়া শহরের মাগুরাস্থ বাসায় তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে দ্রুত তাকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন পরিবারের সদস্যরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকাল ৩টার দিকে তিনি মারা যান। তার মৃত্যুতে কুলাউড়ার শিক্ষাঙ্গন, সাংস্কৃতিক ও ক্রীড়াঙ্গনের শুভানুধ্যায়ীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। রাধেশ্যামের শেষ কৃতের প্রতি শ্রদ্ধা জানাতে শহিদ মিনারে সকল ধর্ম বর্ন মানুষের ঢল নামে। শ্রদ্ধা নিবেদন পর শেষকৃত্যের জন্য রাতে সৎকার এর জন্য আনুষ্ঠানিকতার সমাপ্তি হয়।

উল্লেখ্য, রাধেশ্যাম রায় চন্দন কুলাউড়া শহরের নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চবিদ্যালয়ে দীর্ঘদিন সহকারী শিক্ষকতার পর জালালাবাদ উচ্চবিদ্যালয়ে প্রধান শিক্ষকের দায়িত্ব পালন শেষে অবসরগ্রহণ করেন। পরে লংলা চা বাগানের ডানকান ক্যামেলিয়া উচ্চবিদ্যালয়ে দীর্ঘদিন প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেন।
এ ছাড়া তিনি শিক্ষকতার পাশাপাশি মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকসহ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে সুনামের সাথে দায়িত্ব পালন এবং জড়িত থাকায় সর্বমহলের কাছে তার ব্যাপক পরিচিতি ও সুনামের সাথে কাজ করে গেছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ