মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪

সাংবাদিক নেতা মহিদুল ইসলাম মন্টু’র আর নেই

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন( বিএফ ইউজ)-এর সহকারী মহাসচিব যশোরের বিশিষ্ট সাংবাদিক নেতা মহিদুল ইসলাম মন্টু আর নেই। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

আজ মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারী) সকাল আটটায় যশোর জেলার চৌগাছা উপজেলার হোগলডাঙ্গায় অবস্থিত নিজস্ব বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।
তিনি যশোর সাংবাদিক ইউনিয়ন, সাংবাদিক ইউনিয়ন যশোর ও যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের অন্যতম প্রতিষ্ঠাতা ছিলেন এবং এসব সংগঠনের সভাপতি সম্পাদকসহ বিভিন্ন সময় দায়িত্বশীল পদে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন ।

মহিদুল ইসলাম মন্টু বাংলাদেশ টেলিভিশনের সাবেক যশোর জেলা প্রতিনিধি ছিলেন। জীবন স্রোত নামে একটি সাপ্তাহিক পত্রিকার প্রকাশক ও সম্পাদক ছিলেন । সাংবাদিকদের যৌক্তিক অধিকার আদায়ের আন্দোলনে তিনি সবসময় অগ্রণী ভূমিকা পালন করে গেছেন। তার মৃত্যুতে গভীর শোকাহত যশোরের সাংবাদিকসহ নেতৃবৃন্দ।

যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক দেওয়ান মোরশেদ আলম জানান, গত এক বছর তিনি স্ট্রোকে আক্রান্ত হয়ে বাকরুদ্ধ হয়ে চিকিৎসাধীন ছিলেন। ঢাকায় চিকিৎসা শেষে গ্রামের বাড়ি নেয়া হয়েছিল। আজ সকালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ