বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

খালেদা জিয়ার মুক্তির দাবিতে হাসনা মওদুদের নেতৃত্বে পদযাত্রায় অনুসারীরা

যা যা মিস করেছেন

মোঃ বেল্লাল হোসাইন নাঈম,
স্টাফ রিপোর্টার

বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে নোয়াখালী ৫ আসনের সাবেক সংসদ সদস্য হাসনা জসীম উদ্দীন মওদুদের নেতৃত্বে তার অনুসারীরা পদযাত্রা করেছে।

গতকাল শনিবার (১৯ আগস্ট) দুপুরের দিকে নোয়াখালী প্রেসক্লাব চত্ত্বরে আয়োজিত জেলা বিএনপির পদযাত্রা কর্মসূচিতে অনুসারীদের নিয়ে যোগ দেন তিনি।

এদিকে বেলা ১১টার দিক নিজ নির্বাচনী এলাকা (কোম্পানীগঞ্জ-কবিরহাট) থেকে হাসনা মওদুদের নেতৃত্বে মোটরসাইকেল শোডাউন করে জেলা বিএনপির পদযাত্রায় যোগ দেন ৫ শতাধিক নেতাকর্মি। পদযাত্রা জেলা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ সময় নেতাকর্মীরা স্লোগানের মাধ্যমে সরকারের পদত্যাগ, খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবি জানান।

এ সময় জেলা বিএনপির সদস্য মোহাম্মদ গোলাম মোমিত ফয়সাল, উপজেলা বিএনপির সদস্য সচিব মাহমুদুর রহমান রিপন, কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক আতোয়ার হোসেন পাবেল, উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক হুসাইন মুহাম্মদ এরশাদ উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ