শুক্রবার, জুলাই ৫, ২০২৪

জমি নিয়ে বিরোধ দুই পক্ষের সংঘর্ষে আহত ৮

যা যা মিস করেছেন

মোঃ নাজমুল হোসেন বিজয়, বরগুনা জেলা প্রতিনিধিঃ

জমি নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে আটজন আহত হয়েছে। গুরুতর আহতদের বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনা ঘটেছে তালতলী উপজেলার দক্ষিণ হারিপাড়া গ্রামে শনিবার দুপুরে।
জানাগেছে, উপজেলার হারিপাড়া গ্রামের নজরুল পাহলান ও স্বপন পাহলানের মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ওই বিরোধীয় জমির শালিস বৈঠক শনিবার দুপুরে হওয়ার কথা ছিল। কিন্তু শালিস বৈঠক শুরুর আগেই উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দুই পক্ষের আটজন আহত হয়। আহত নজরুল পাহলান,সাদ্দাম পাহলান, ইব্রাহিম পাহলান, সোহেল পাহলান, খবির আকন, স্বপন পাহলান ও মিলন পাহলানকে স্বজনরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে আসে। আমতলী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ জায়েদ আলম ইরাম গুরুতর আহত নজরুল ও সাদ্দামকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেছেন।
আহত নজরুল বলেন, স্বপন পাহলান, মিলন পাহলান আমার জমি জোড়পুর্বক ভোগদখল করছে। ওই জমি নিয়ে শাসিল বৈঠক হওয়ার কথা ছিল। শালিস বৈঠকে যাওয়ার পথে স্বপন পাহলান, মিলন পাহলান ও মোস্তফাসহ ৮-১০ জনে আমাদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেছে।
স্বপন পাহলান বলেন, নজরুল পাহলান ও সাদ্দাম পাহলান সহ ৫-৬ জনে আমাকেসহ মিলনকে কুপিয়ে জখম করেছে। আমরা বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি হয়েছি।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ জায়েদ আলম ইরাম বলেন, গুরুতর আহত নজরুল ও সাদ্দামকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।
তালতলী থানার ওসি শহীদুল ইসলাম খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ