শুক্রবার, জুন ১৪, ২০২৪

গৌরব ও ঐতিহ্যর শাহ হেলাল উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি সুবর্ণজয়ন্তী ও মিলনমেলা

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

শাহহেলাল উচ্চ বিদ্যালয়ের গৌরব ও ঐতিহ্যের ৫০ বছর পূর্তি উপলক্ষে সুবর্ণজয়ন্তী ও মিলনমেলা উদযাপনের আলোকে ১৯৭৩ সাল থেকে ২০২৩ সালের প্রাক্তন সকল শিক্ষার্থীদের রেজিষ্ট্রেশন ফরম পূরণের শুভ উদ্বোধন ও লগো উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২০ আগস্ট) সকালে শাহ হেলাল উচ্চ বিদ্যালয় মাঠে, শাহ হেলাল উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রীদের মধ্য থেকে গঠিত সুবর্ণজয়ন্তী ও মিলনমেলা উদযাপন কমিটির আহবায়ক সৈয়দ মুজাম্মিল আলী শরীফ এর সভাপতিত্বে ও কমিটির সদস্য সচিব শাহ মোহাম্মদ রাজুল আলীর স্থলে সিনিয়র সদস্য সৈয়দ বদরুল হক টিটুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুস সামাদ।
বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিন খান, প্রাক্তন শিক্ষক বীর মুক্তিযোদ্ধা জামান আহমদ, বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন রুহেল চৌধুরী, সুজিত চন্দ দাস, বিদ্যালয়ের সিনিয়র সহকারি শিক্ষক মোঃ হারুন মিয়া,মোঃ নজরুল ইসলাম,প্রবাসী প্রাক্তন শিক্ষার্থীদের পক্ষে জুবের আহমদ।
অনুষ্ঠানের শুরুতে সুবর্ণজয়ন্তী ও মিলনমেলা উদযাপনের লগো উন্মোচন রেজিষ্ট্রেশন ফরম পূরনের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ, পরে আলোচনা সভায় আয়োজন করা হয়, আলোচনা সভায় বক্তারা বক্তব্যে বলেন শাহ হেলাল উচ্চ বিদ্যালয় শহরের বহুল পরিচিত ঐতিহ্যেবাহি শিক্ষা প্রতিষ্ঠান। যে প্রতিষ্ঠানের হাজার হাজার শিক্ষার্থী দেশে বিদেশে অবস্থান করছে আর সেই প্রাক্তন শিক্ষার্থীদের অংশগ্রহণে সুবর্ণজয়ন্তী ও মিলনমেলা অনুষ্ঠান সফল ও স্বার্থক হয়ে উঠবে।
উক্ত রেজিষ্ট্রেশন কার্যক্রম চলবে ২০ আগস্ট থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত।
এই রেজিষ্ট্রেশন কার্যক্রমে অংশগ্রহণ করতে পারবে ১৯৭৩ সাল থেকে ২০২৩ সালের দেশে বিদেশে অবস্থানরত ও সকল প্রাক্তন শিক্ষার্থী ও তাদের পরিবার।
প্রতিজন রেজিষ্ট্রেশনকারি সদস্যদের জন্য নির্ধারিত ফি ১ হাজার টাকা ও পরিবারের প্রতিজন সদস্য ৫শ টাকা করে রেজিষ্ট্রেশন সম্পন্ন করতে পারবেন।
রেজিষ্ট্রেশন করতে যা যা প্রয়োজন জাতীয় পরিচয় পত্রের ফটোকপি অথবা জন্ম নিবন্ধনের ফটোকপি অথবা পাসপোর্টের ফটোকপি, এবং পাসপোর্ট সাইজের রঙ্গিন ২ কপি ছবি সঙ্গে নিয়ে আসতে হবে।
রেজিষ্ট্রেশন কার্যক্রম বিদ্যালয় চলাকালীন সময়ে বিদ্যালয়ে এসে প্রতিদিন করতে পারবেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ