সোমবার, মে ২০, ২০২৪

টাঙ্গাইলে জাতীয় শোকদিবস পালিত

যা যা মিস করেছেন

নাগরপুর উপজেলা প্রতিনিধিঃ

টাঙ্গাইল জেলার সহ সকল উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী যথাযথ মর্যাদায় পালিত হয়েছে। টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি মো. ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ্যাড. জোয়াহেরুল ইসলামের সঞ্চালনায় টাঙ্গাইল শহরে শোকদিবস পালিত হয়েছে।

এছাড়াও নাগরপুর উপজেলায় ১৫ আগস্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২৩ যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে।

মঙ্গলবার দিন ব্যাপী নানা কর্মসূচীর মধ্যে দিয়ে নাগরপুর উপজেলা আওয়ামী লীগ ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাত বার্ষিকী পালন করেছে।

সকালে দলীয় কার্যালায়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে শুরু হয় দিনটি। পরে উপজেলা আওয়ামী লীগের একটি র‍্যালী শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে নাগরপুর সরকারি যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজ চত্বরে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে মিলিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মো. কুদরত আলীর সঞ্চালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশের আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটি ও নাগরপুর উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব কাজী এ.টি.এম.আনিসুর রহমান বুলবুল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিয়ার রহমান মতি, মামুদনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ জজ কামাল সহ নাগরপুর উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের হাজারো নেতা কর্মীরা।

আলোচনা ও দোয়া মাহফিল শেষে উপস্থিত সকলের মাঝে তোবারক বিতরণ করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ