শুক্রবার, জুলাই ২৬, ২০২৪

কমলগঞ্জে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

যা যা মিস করেছেন

কমলগঞ্জ(মৌলভীবাজার)প্রতিনিধিঃ

মৌলভীবাজারের কমলগঞ্জে যথাযোগ্য মর্যদায় নানা কর্মসূচীর মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। মঙ্গলবার (১৫ আগস্ট) দিনব্যাপী নানা কর্মসূচির মধ্যে ছিল শোক র‍্যালি, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পম্ভবক অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল। এছাড়া অন্যান্য কর্মসুচীর মধ্যে ছিল শিক্ষার্থীদের নিয়ে চিত্রাঙ্কন, কবিতা আবৃত্তি, গল্প বলা প্রতিযোগিতা এবং কুইজ প্রতিযোগিতা।
দিবসটি পালন উপলক্ষে কমলগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. রইছ আল রেজুয়ান এর সভাপতিত্বে ও স্কাউট সম্পাদক মোসাহীদ আলীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান, কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আছলম ইকবাল মিলন, সাধারণ সম্পাদক এডভোকেট এ এস এম আজাদুর রহমান, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এম মোসাদ্দেক আহমেদ মানিক, কমলগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মুনিম তরফদার।এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক  এড. মো. সানোয়ার হোসেন, কমলগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রনেন্দ্র কুমার দেব প্রমুখ।
এদিকে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও যুবলীগের উদ্যোগে পৃথকভাবে সন্ধ্যায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এছাড়াও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিকাল ৪টায় ভানুগাছ বাজারস্থ কমলগঞ্জ কেন্দ্রীয় দুর্গাবাড়িতে উপজেলা পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের আয়োজনে এক বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security