বুধবার, জুলাই ১৭, ২০২৪

মদনে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

দেওয়ান রানা, মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ

নেত্রকোনার মদনে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও ১৫ আগষ্ট শহীদদের স্বরণে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৩ আগষ্ট) বিকালে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ এর সভাপতিত্বে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল হয়।

এতে উপজেলা আ’লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক বিমান কুমার বৈশ্য ও সাইদুর রহমান বগির সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নেত্রকোনা-৪ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য সাজ্জাদুল হাসান।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন তালুকদার, ইফতেখারুল আলম খান আজাদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম, মদন পৌরসভার মেয়র সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান তালুকদার শামীম, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক সৈয়দ নিশাদ গোফরান ও মদন পৌরসভা ছাত্রলীগের আহবায়ক শেখ তারেক প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে সাজ্জাদুল হাসান বলেন, আমি দীর্ঘদিন সরকারি কর্মকর্তা ছিলাম। আমার সুযোগ হয়েছিল মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে যাওয়ার। উনার মাধ্যমে শিখেছি কিভাবে সততার সাথে কাজ করতে হয়। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে জনগণের সাথে থেকে কাজ করার সুযোগ করে দিয়েছেন। আমি সততার সাথে কাজ করতে চাই। আপনারা আমাকে সহযোগিতা করবেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ