বুধবার, মে ২২, ২০২৪

বাগীশিক শীলকূপ ইউনিয়ন সংসদের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

অনুপম পাল, (চট্টগ্রাম প্রতিনিধি)

১১ই আগস্ট ২০২৩ ইংরেজী রোজ শুক্রবার সকাল ১১ ঘটিকার সময় বাঁশখালী উপজেলার আওতাধীন শীলকূপ ইউনিয়ন দাশপাড়াস্থ সার্বজনীন শ্রী শ্রী হরি মন্দির প্রাঙ্গণে শীলকূপ শীলপাড়া সমাজ উন্নয়ন কমিটি’র সভাপতি শ্রী নির্মল সুশীল এর সভাপতিত্বে ও বাগীশিক বাঁশখালী উপজেলা সংসদের সাধারন সম্পাদক প্রভাষক লক্ষণ দাশ এর সঞ্চলনায় এক সভা অনুষ্ঠিত হয়

এতে সভায় শুভ উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাগীশিক দক্ষিণ জেলা সংসদ এর সহ-সভাপতি শ্রী সজল দাশ, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগীশিক দক্ষিণ জেলা সংসদের সহ-সভাপতি শ্রী পুলক চৌধুরী, মহান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগীশিক দক্ষিণ জেলা সংসদ এর শিক্ষা ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শ্রী নিমাই সিংহ রুদ্র, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাগীশিক বাঁশখালী উপজেলা সংসদ এর সম্মানিত সভাপতি শিক্ষক সাগর সুশীল মহোদয়।
উপস্থিত ছিলেন গীতা শিক্ষক সুমন সুশীল, মাষ্টার সন্তোষ দাশ,বাগীশিক বাঁশখালী উপজেলা সংসদ এর সহ সাধারণ সম্পাদক শ্রী অনুপম কান্তি দেব, সাংগঠনিক সম্পাদক শ্রী ছোটন জলদাশ, নির্বাহী সদস্য শিক্ষক পল্লব দেব ও নবগঠিত বাগীশিক বৈলছড়ী ইউনিয়ন সংসদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এতে অতিথিবৃন্দ ও বক্তারা বলেন শ্রীমদ্ভগবদগীতার জ্ঞান হলো ব্রহ্মজ্ঞান যা জগতের সকলের মানুষের পরমাত্মিক মুক্তির আধার এবং ইহকাল পরকালের পরম শান্তির আশ্রয়স্বরুপ। আরো বলেন, যে ব্যক্তি ঘোর সংসার সাগর হতে সুখে পার হতে চান তিনি গীতারুপ নোকার আশ্রয় গ্রহণ করিলে সুখে পার হতে পারেন ও গীতার শিক্ষায় শিক্ষিত হলে যেকোন ব্যক্তির দেশপ্রেম ও জাতির কল্যাণে ভুমিকা রাখার প্রেরণা জাগে।

সম্মেলন সমাপনের পূর্বে বাগীশিক বাঁশখালী উপজেলা সংসদের সভাপতি শিক্ষক শ্রী সাগর সুশীলের অনুমতিক্রমে সহ-,সাধারণ সম্পাদক অনুপম কান্তি দেব শ্রীপন দাশ মহোদয়কে সভাপতি, শ্রী জয় সুশীল মহোদয়কে সাধারণ সম্পাদক রেখে ২১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ গীতা শিক্ষা কমিটি(বাগীশিক) শীলকূপ ইউনিয়ন সংসদ ২০২৩-২০২৬ ইংরেজী পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

পরে শ্রী শ্রী দূর্গা মন্দির গীতবিদ্যাপীঠের বিদ্যার্থীদের জন্য বাগীশিক মুদ্রিত ৩০টি গীতা, ৩০টি স্ট্যান্ড ও একটি হোয়াইট বোর্ড প্রদান করা হয়।

পরবর্তীতে সম্মেলনের সভাপতি ভক্তপ্রবর শ্রী নির্মল শীলের সমাপনী বক্তব্যে সমগ্র মাঙ্গলিক অনুষ্ঠান সমাপ্ত হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ