মঙ্গলবার, জুন ১১, ২০২৪

সাংবাদিকদের সঙ্গে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী খলিলুর রহমানের মতবিনিময় সভা

যা যা মিস করেছেন



মোস্তাফিজ(তালতলী)প্রতিনিধি:-

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরগুনা-১ (বরগুনা-সদর উপজেলা, তালতলী-আমতলী) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ আওয়ামীলীগ ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য মোঃ খলিলুর রহমান স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন।

শনিবার(১২ আগষ্ট) দুপুর ১২ টার দিকে তালতলী শহরের এক অস্থায়ী কার্যালয়ে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মতবিনিময় সভায় আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরগুনা-১ (বরগুনা-সদর উপজেলা, তালতলী-আমতলী) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রার্থী ঘোষণা দেন মোঃ খলিলুর রহমান।

তিনি বলেন, সামাজিক কর্মকাণ্ডের পাশাপাশি দীর্ঘদিন ধরে দলের জন্য কাজ করছি। এলাকার অধিকাংশ দলীয় জনপ্রতিনিধি ও নেতাকের্মী আমার সাথে আছেন। আশা করি আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা আমার কাজের মুল্যয়ন করবেন। এমপি হতে পারলে সবাইকে নিয়ে অবহেলিত জনপদটি উন্নয়নের মডেল হিসেবে গড়ে তুলবো। এসময় তিনি আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ধারাবাহিকতা, পরিকল্পনা ও ভবিষ্যত ভাবনা তুলে ধরেন।

এসময় উপস্থিত ছিলেন, বরগুনা জেলা শ্রমিকলীগের আহবায়ক আঃ হালিম মোল্লা ও জেলা ছাত্রলীগ সভাপতি রেজাউল কবির রেজা, জেলা যুবলীগের সহ-সভাপতি মোঃ তৌহিদ মোল্লা, তালতলী উপজেলা শ্রমিকলীগের সভাপতি মনির জোমাদ্দার, জেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ইমতিয়াজ ইমন নয়ন, তালতলী উপজেলা ছাত্রলীগের সভাপতি সরোয়ার হোসেন স্বপন, সাধারণ সম্পাদক মিনহাজুল আবেদিন মিঠু প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ