বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪

মধ্যনগরের বিশ্বেশ্বরী উচ্চ বিদ্যালয় ও কলেজে বঙ্গবন্ধু ও প্রতিষ্ঠাতার মোরাল উদ্ভোদন করলেন এমপি রতন।

যা যা মিস করেছেন

এ,এম স্বপন জাহান
মধ্যনগর উপজেলা প্রতিনিধি:

সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার মধ্যনগর বিশ্বেশ্বরী উচ্চ বিদ্যালয় ও কলেজে শুভ উদ্বোধন করা হল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ব্রজেন্দ্র কিশোর রায় চৌধুরীর দৃষ্টিনন্দন মোরাল।
শুক্রবার (১১ আগস্ট) বিকেল ৪ টার দিকে মধ্যনগর বিশ্বেশ্বরী উচ্চ বিদ্যালয় ও কলেজে শুরু হয় বঙ্গবন্ধুর মোরাল ও প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ব্রজেন্দ্র কিশোর রায় চৌধুরীর মোরাল উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভা।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ ১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।
এছাড়াও উপস্থিত ছিলেন মধ্যনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) শীতেষ চন্দ্র সরকারের,অত্র বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ বিজন তালুকদার, মধ্যনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল হক,বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য মোস্তাক আহমেদ, মধ্যনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি কুতুবউদ্দিন তালুকদার, উপজেলা আ’লীগের সাবেক যুগ্ম আহবায়ক মোবারক হোসেন তালুকদার,ভর্তি ব্যাচ ৯২ (এসএসসি ৯৭) সাবেক শিক্ষার্থী ও ম্যূরাল দুটির সমন্বয়ক মো: আতিকুর রহমান ফারুকী, মো: আল মামুন।
এছাড়াও উপস্থিত ছিলেন মধ্যনগর উপজেলা আওয়ামীলীগের অংঘ সংগঠনের নেতৃবৃন্দ সহ সাংবাদিকবৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ