মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪

চাকুরি শেষে ফুলসজ্জিত গাড়িতে ফিরলেন বাবুল

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

চাকুরির সময়সীমা শেষে অবসরজনিত ছুটিতে যাওয়া মৌলভীবাজার জেলা বিশেষ শাখার (ডিএসবি) পুলিশ কনস্টেবল বাবুল মিয়াকে বিদায় সংবর্ধনা দিয়েছে মৌলভীবাজার জেলা পুলিশ।

বিদায় বেলায় অবসরে যাওয়া এই পুলিশ সদস্যকে ফুলসজ্জিত গাড়িতে করে তার বাড়িতে পৌঁছে দেওয়া হয়।

বুধবার (২রা আগস্ট) রাতে মৌলভীবাজার পুলিশ সুপারের কক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে সুপার মো. মনজুর রহমান বিদায়ী কনস্টেবল বাবুল মিয়াকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। সেই সঙ্গে তার হাতে স্মারক ক্রেস্ট এবং শুভেচ্ছা উপহার তুলে দেওয়া হয়।

পুলিশ সুপার মো. মনজুর রহমান বিদায়ী কনস্টেবল বাবুল মিয়ার অবসরকালীন জীবনের প্রতি শুভকামনা জানান এবং তার পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য কামনা করেন। পরে পুলিশ সুপারের কার্যালয় থেকে ফুলসজ্জিত গাড়িতে চড়িয়ে কনস্টেবল বাবুল মিয়াকে তার বাড়িতে পৌঁছে দেওয়া হয়।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, জেলা বিশেষ শাখার ডিআইও-১ আব্দুল কাইয়ুম চৌধুরীসহ জেলা বিশেষ শাখায় কর্মরত পুলিশ সদস্যগণ বিদায় বেলায় উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ