শনিবার, জুন ৮, ২০২৪

নবনিযুক্ত সুপারের রাজনগর থানা পরিদর্শনে

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের নবনিযুক্ত পুলিশ সুপার মো. মনজুর রহমান জেলার রাজনগর থানা পরিদর্শন করেছেন।
মঙ্গলবার (২রা আগস্ট) বিকেলে মৌলভীজাররের নবাগত পুলিশ সুপার মো. মনজুর রহমান পিপিএম (বার) জেলার রাজনগর থানা পরিদর্শনে আসলে রাজনগর থানার ওসি বিনয় ভূষণ রায় ফুলেল অভ্যর্থনা জানান।
পরে তিনি থানার ফোর্সের ব্যরাক ও খাবারের মান, অস্ত্রাগার, থানার মালখানা, বিভিন্ন দাপ্তরিক নথিপত্র ও মামলা সংক্রান্ত বিষয় পর্যালোচনা করে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। শেষে রাজনগর থানার আয়োজনে কল্যাণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মরত পুলিশ অফিসারদের সাথে কল্যাণ সভায় অংশ নেন।

সভায় এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, মামলা তদন্ত, প্রশাসনিক কার্যক্রম, অনলাইন জিডি এবং পুলিশের অভ্যন্তরীণ শৃঙ্খলার বিষয়ে থানার অফিসার ইনচার্জ সহ অন্যান্য সকল পুলিশ সদস্যদের গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা মূলক কার্যক্রমের জন্য অবহিত প্রদান করেন।

এছাড়াও পুলিশ সদস্যদের কল্যাণ, বিট পুলিশিং, সরকারি গাড়ি ব্যবহার, সঠিকভাবে পোশাক পরিধান করা, আইনানুগ নিয়মনীতি অনুসরন করার নির্দেশনাসহ থানা কম্পাউন্ড পরিস্কার রাখা, থানা ব্যারাক ও আশপাশ এলাকা পরিস্কার রাখার নির্দেশনা প্রদান করেন সুপার। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড এ্যাপস) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ