...
রবিবার, মে ১৯, ২০২৪

যে কারণে রণবীরের সঙ্গে প্রেম করতে পারেননি আনুশকা

যা যা মিস করেছেন

একসময় বলিউড সেনসেশন আনুশকা শর্মার সঙ্গে রণবীর সিং এর সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন ছিল। দুজনের সম্পর্ক খুব একটা এগোয়নি। কেন তারা একে অপরের সঙ্গে প্রেমে জড়াননি-এই কৌতুহল ছিল ভক্তদের। এ বিষয়ে মুখ খুলেছেন আনুশকা শর্মা।

‘ব্যান্ড বাজা বারাত’, ‘লেডিস ভার্সেস ভিকি বহেল’, ‘দিল ধড়কনে দো’— রণবীর সিং এবং আনুশকা শর্মা জুটির তিনটি ছবিই দর্শক মহলে পেয়েছিল বেশ জনপ্রিয়তা।

রণবীরের প্রথম সিনেমার নায়িকা ছিলেন আনুশকা শর্মা। এ ছবি মুক্তি পাওয়ার পর থেকে রণবীর ও আনুশকার সম্পর্ক নিয়ে হয়েছিল শুরু হয় আলোচনা। সেই ছবি সফলও হয়েছিল।

তবে ওই সময় তাদের প্রেমের গুঞ্জন পুরোটাই গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন নায়িকা। একবার সিমি গ্রেওয়ালের একটি অনুষ্ঠানে অতিথি হিসাবে এসেছিলেন আনুশকা। সেই অনুষ্ঠানেই নায়িকাকে সিমি রণবীরের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন করেন। তখন চুপ থাকেননি আনুশকা।

অভিনেত্রী বলেন, আমাদের সম্পর্কটা খুবই অদ্ভুত। আমরা একে অপরকে খুনও করে ফেলতে পারি। এটা সত্যি কথা। একে অপরের মাথাও কেটে ফেলতে পারি। আসলে আমাদের দুজনের জীবনবোধ ভীষণই আলাদা। রণবীর খুবই বাস্তববাদী আর আমি তো সম্পূর্ণ বিপরীত। ও একজন আকর্ষণীয় পুরুষ।

‘তবে এমন কারও সম্পর্কে জড়াতে হলে তাকে শান্ত করার কৌশল জানতে হবে। আমরা দুজনেই ভালো মানুষ। তবে সম্পর্কের জন্য একদমই তৈরি নই’—যোগ করেন আনুশকা।

এ মুহূর্তে রণবীর ও আনুশকা দুজনেই নিজেদের সংসারে সুখী। আনুশকা বিয়ে করেছেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক বিরাট কোহলিকে।

অন্যদিকে দীপিকা পাড়ুকোনের সঙ্গে সুখের সংসার করছেন রণবীরও। তারা দুজনেই নিজেদের জীবনে ব্যস্ত।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security
Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.