বৃহস্পতিবার, মে ৯, ২০২৪

হোয়াটসঅ্যাপে রীক্ষামূলক ভাবে চালু হচ্ছে প্রোফাইলে আলাদা ইউজার নেম ব্যবহারের সুযোগ

যা যা মিস করেছেন

ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপ বর্তমানে সহজেই বার্তা, ছবি বা ভিডিও আদান-প্রদানের একটি অন্যতম মাধ্যম। তবে এজন্য ব্যবহারকারীদের মোবাইল ফোন নম্বরের মাধ্যমে একে অন্যের সঙ্গে যুক্ত থাকতে হয়। মোবাইল ফোন নম্বর ছাড়া হোয়াটসঅ্যাপে বর্তমানে
একে অপরের সঙ্গে যুক্ত হওয়া যায়না। অনেকেই নিজের ফোন নম্বর বিনিময়ে স্বাচ্ছন্দ্যবোধ করেন না। এমন ব্যবহারকারীদের জন্য সুখবর নিয়ে এলো হোয়াটসঅ্যাপ। প্রোফাইলে আলাদা ইউজার নেম ব্যবহারের সুযোগ চালু করতে যাচ্ছে অ্যাপটি। ফলে মোবাইল নম্বর ছাড়াই কেবল ইউজার নেমের সাহায্যে একে অপরের সঙ্গে যুক্ত হওয়া যাবে হোয়াটসঅ্যাপে। নতুন এ সুবিধা চালু হলে ফেসবুক ম্যাসেঞ্জারের আদলে হোয়াটসঅ্যাপের সার্চ বারে নির্দিষ্ট ব্যক্তির ইউজার নেম অনুসন্ধান করলে সেই ব্যক্তির অ্যাকাউন্ট পাওয়া যাবে। তাই ব্যবহারকারীদের ফোন নম্বর আদান-প্রদানের ঝামেলায় যেতে হবে না। তবে এখনই সবাই সুযোগটি পাবেন না। আপাতত পরীক্ষামূলক পর্যায়ে রয়েছে নতুন এ সুবিধা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security