শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

ঘূর্ণিঝড় ও শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও গৃহ নির্মাণের চেক বিতরণ আ.লীগ নেতার

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেছেন, সকল দলের অংশগ্রহণেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আছেন বলেই দেশে গণতান্ত্রিক পরিবেশ বিরাজ করছে। মানুষ শান্তিতে থাকতে পারছে। দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। যে কোনো দুর্যোগে আমাদেরকে মানুষের পাশে থাকার জন্য নির্দেশ দিয়েছেন দেশরত্ন শেখ হাসিনা।

সোমবার (২৯ মে) দুপুরে নেত্রকোণার পূর্বধলা উপজেলায় সাম্প্রতিক ঘূর্ণিঝড় ও শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত অসহায় দুস্থ ও দরিদ্র পরিবারের মাঝে ঢেউটিন ও গৃহ নির্মাণের চেক বিতরণের উদ্বোধনকালে প্রধান বক্তা হিসেবে তিনি এসব কথা বলেন।

পূর্বধলা উপজেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলা প্রশাসন ও দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার শেখ জাহিদ হাসান প্রিন্সের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি অতিথি ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাকিয়া পারভিন খানম মনি।

এ সময় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত ঘূর্ণিঝড় ও শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ১৯৬টি পরিবারকে মোট ছয় লক্ষ টাকার চেক ও দুইশ’ বান্ডেল ঢেউটিন বিতরণ করা হয় এবং বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security