বুধবার, এপ্রিল ১০, ২০২৪

কলমাকান্দায় মোটরসাইকেলে ধাক্কায় মাদ্রাসার শিক্ষার্থীর মৃত্যু

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : নেত্রকোনার কলমাকান্দায় মোটরসাইকেলে ধাক্কায় মো. রাজীব মিয়া (১৩) নামে এক মাদ্রাসার শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সোমবার (২৯ মে) দুপুরে উপজেলার কলমাকান্দা-পাঁচগাও সড়কের নল্লাপাড়া নামস্থানে মিলন মিয়ার দোকানের সামনে এ দুঘটনা ঘটে ।

নিহত মো. রাজীব মিয়া উপজেলার রংছাতি ইউনিয়নের নল্লাপাড়া গ্রামে মো. বকুল মিয়া ও হাসিনা আক্তার দম্পতির ছেলে। সে স্থানীয় সতেরহাতি এলাকার মাদ্রাসার শিক্ষার্থী ছিল।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, দুপুরের দিকে স্থানীয় মাদ্রাসা থেকে অটোরিকশায় করে বাড়ী উদ্দেশ্য রওনা হয় ওই শিক্ষার্থী। পরে নল্লাপাড়া নামস্থানে মিলন মিয়ার দোকানের সামনে আসলে অটোরিকশা থেকে নামার সাথে সাথেই একটি দ্রুতগামী মোটরসাইকেল রাজিব মিয়াকে ধাক্কা দিয়ে রাস্তার ওপর ফেলে দেয়। এতে রাজিব মিয়ার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রাজিব মিয়াকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক শরিফুল ইসলাম পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে কলমাকান্দা ওসি আবুল কালাম সত্যতা নিশ্চিত করে বলেন, পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security