বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

অটোরিকশার ধাক্কায় প্রাণ গলে মাদরাসা পড়ূয়া শিশুর

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : নেত্রকোনার মদনে ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় তারিনা আক্তার নামে মাদরাসা পড়ূয়া এক শিশু ছাত্রী নিহত হয়েছে। শনিবার (২৭ মে) দিনগত রাত সাড়ে ১১টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশুটির মৃত্যু হয়।

নিহত তারিন আক্তার (৭) উপজেলার নোয়াগাঁও পূর্বপাড়া গ্রামের চাঁন মিয়ার মেয়ে এবং এলাকার আনোয়ারুল কওমি মাদরাসার শিক্ষার্থী ছিল।

জানা যায়, গত শনিবার বিকেল ৪টার দিকে মাদরাসা ছুটি হলে বাড়িতে ফিরছিল তারিন আক্তার। আসার পথে নোয়াগাঁও পূর্বপাড়া পাকা রাস্তায় পেছন দিক থেকে ব্যাটারিচালিত অটোরিকশা শিশু ছাত্রীকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। পরে অটোরিকশাটি তারিনের উপর উঠে পড়ে।

গুরুতর আহত অবস্থায় আশপাশের লোকজন উদ্ধার করে মদন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। অবস্থা আশঙ্কাজনক থাকায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য মমেক হাসপাতালে প্রেরণ করেন। পরে ওইদিন রাত সাড়ে ১১টার দিকে মমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারিনার মৃত্যু হয়।

মদন থানার ওসি মোহাম্মাদ তাওহীদুর রহমান জানান, মমেকে হাসপাতালে শিশু তারিনের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। সেখান থেকে মৃতদেহ নিজ বাড়িতে নেওয়া হচ্ছে। অভিযোগের পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা বলে জানান তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security