রবিবার, এপ্রিল ২১, ২০২৪

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরস্থানে পাঠানোর বক্তব্য; নেত্রকোনার আদালতে রাষ্ট্রদ্রৌহ মামলা

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন : রাজশাহীর পুঠিয়া শিবপুর হাট উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) নেতা আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাবে বলে বক্তব্য প্রদান করেন। প্রকাশ্য জনসভায় এ ধরণের বক্তব্যের কারণে কুরুচিপূর্ণ, মানহানি ও রাষ্ট্রদ্রৌহী অভিযোগ এনে মামলা দায়ের করেন নেত্রকোনা জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অ্যাড. অসিত কুমার সরকার সজল।

মঙ্গলবার (২৩ মে) বেলা ১২টার দিকে নেত্রকোনার অতিরিক্ত চীফ জুডিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আবু সাঈদ চাঁদকে প্রধান আসামি ও আরও তিন-চারজনকে অজ্ঞাত করে মামলা দায়ের করা হয়। পরে বিচারক থানায় এফআইআর হিসেবে গন্য করার নির্দেশনা প্রদান করেন।

মামলার বাদী অসিত কুমার সরকার সজল আদালত প্রাঙ্গণে জানান, আবু সাঈদ চাঁদ ২০২১ সালেও প্রধানমন্ত্রী ও বাংলাদেশকে নিয়ে কটুক্তি করায় তার বিরুদ্ধে অপরাধ ছিল। নতুন করে চলতি মাসের গত ১৯ তারিখ রাজশাহীর জনসভায় আমাদের প্রাণের নেত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি দিয়েছে। বাংলা ভাষার একজন নাগরিক এবং বীরমুক্তিযোদ্ধা ও প্রতিরোধযোদ্ধা হিসেবে মনে করি মামলা করাটা আমার নৈতিক দায়িত্ব। বাংলাদেশেকে পেছনে নিয়ে যাওয়ার জন্য বিএনপি ও মৌলবাদীরা মিলে আন্তর্জাতিকভাবে যড়ষন্ত্রে লিপ্ত রয়েছে। স্বাধীনতা চক্রের বিরুদ্ধে লড়াই চলছে ও লড়াই চালিয়ে যাব। এ ব্যাপারে কোন ধরণের আপোষ নয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security