মঙ্গলবার, মে ৭, ২০২৪

৬ লক্ষ টাকা মূল্যমানের তক্ষকসহ র‌্যাবের হাতে দুজন আটক

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : ছয় লক্ষ টাকা মূল্যমানের বিরল প্রজাতির একটি তক্ষকসহ দুজনকে আটক ও দুইটি মেবাইল জব্দ করেছে র‌্যাব-১৪। আটকরা হলেন- কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার উজানভড়াটিয়া গ্রামের মৃত আ. হামিদের ছেলে মো. মোস্তাকিম (৩২) ও একই উপজেলার আশুতিয়া গ্রামের মৃত আলীর ছেলে মো. মানিক (৫০)।

শুক্রবার (১৯ মে) র‌্যাব-১৪ (সিপিসি-২) এর কিশোরগঞ্জের কোম্পানী কমান্ডার ও উপ-পরিচালক মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান এসব নিশ্চিত করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে একটি অবৈধ বন্যপ্রাণী বিক্রয় চক্র দেশের বিভিন্ন অঞ্চল ও স্থান হতে বন্যপ্রাণী শিকার করে অবৈধভাবে পাচার করে বিক্রয় করে আসছে। এ তথ্যের যাচাইয়ে র‌্যাব গোয়েন্দা নজরদারী চালিয়ে সত্যতা খুঁজে পায়। পরে গত বৃহস্পতিবার (১৮ মে) রাতে কিশোরগঞ্জের করিমগঞ্জে আশুতিয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে তক্ষকসহ দুজনকে আটক করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা সিলেট জেলা হতে ছয় লক্ষ টাকার বিনিময়ে বিক্রয়ের উদ্দেশ্যে তক্ষকটি সংগ্রহ করার কথা স্বীকার করেছে। ধৃত আসামিদের বিরুদ্ধে করিমগঞ্জ থানায় বন্যপ্রাণী আইনে মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security