...
শনিবার, মে ১৮, ২০২৪

মৌলভীবাজারে বজ্রঘাতে নিহত-১ ও আহত-১

যা যা মিস করেছেন

মৌলভীবাজারের কুলাউড়ায় পৃথক দুটি স্থানে বজ্রাঘাতের ঘটনায় এক চা শ্রমিক নিহত ও এক কিশোর আহত হওয়ার খবর পাওয়া গেছে। বুধবার সকালে ও গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলার টিলাগাঁও ও ভাটেরা ইউনিয়নে এই পৃথক দুটি ঘটনা ঘটেছে। এবিষয়টি উভয় ইউনিয়ন চেয়ারম্যান এর সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন।

উপজেলার টিলাগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মালিক জানান, ইউনিয়নের লংলা চা বাগানের বাসিন্দা মৃত মদন কানুর ছেলে মতি কানু (৪০) আজ বুধবার (১৭ মে) সকালে বাগানের লেইক পানিকুচি এলাকায় গরুর ঘাস কাটতে যান। এ সময় বজ্রাঘাতে তিনি ঘটনাস্থলেই মারা যান।
অপরদিকে ভাটেরা ইউনিয়নের চেয়ারম্যান একেএম নজরুল ইসলাম জানান, ইউনিয়নের দক্ষিণভাগ এলাকার বাসিন্দা গতকাল মঙ্গলবার (১৬ মে) বিকেলে সিপন মিয়ার ছেলে ইমন (১৫) বজ্রাঘাতে গুরুতর আহত হয়। পরে দ্রুত উদ্ধার করে সিলেটের একটি হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security
Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.