ভোলায় কাভার্ডভ্যান চাপায় নিহত-৩

48
ভোলার দৌলতখান উপজেলায় কাভার্ডভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ঘে ৩ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন  আরো  তিনজন।
 সোমবার (১৭ এপ্রিল)  দৌলতখান উপজেলার দক্ষিণ জয়নগর ইউনিয়নের বকশে আলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
দৌলতখানের বাংলাবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মো. জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।
নিহতরা হলেন সুজিত গোলাদার (৩০), শুভ চন্দ্র (২০) ও লিটন হাওলাদার (৩৮)।
এদের মধ্যে সুজিত লালমোহন উপজেলার কালমা ৩ নম্বর ওয়ার্ডের নির্মল গোলদারের ছেলে। শুভ চন্দ্র তজুমদ্দিন উপজেলার গোলকপুর এলাকার বাদল চন্দ্রের ও লিটন বরগুনা জেলার আমতলী উপজেলার বর্দা কান্ত হাওলাদারের ছেলে।
এ ঘটনায় আহতরা হলেন, ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের মো. রুবেল, ইলিশা ইউনিয়নের জহিরুল ইসলাম ও পটুয়াখালী জেলার পরিমল। আহতদেরকে উদ্ধার করে ভোলা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, লালমোহন থেকে যাত্রী নিয়ে একটি অটোরিকশাটি ভোলা শহরের দিকে আসছিল। এ সময় দৌলতখান উপজেলার বকশে আলী ব্রিজের কাছে আসলে বিপরীত দিক থেকে আসা চরফ্যাশনগামী একটি মালবাহী কাভার্ড ভ্যান সিএনজিটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়ার পথে শুভ চন্দ্র নামের একজনের মৃত্যু হয়।
দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত দুজনের লাশ উদ্ধার করেছে। আহতদেরকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
ওসি আরও বলেন, এ ঘটনায় সিএনজি ও চালককে হেফাজতে নিয়েছে পুলিশ। তবে কাভার্ডভ্যানসহ চালক পালিয়ে গেছেন। তাকে আটকের চেষ্টা চলছে। এই ঘটনায় আইনগত প্রক্রিয়া চলছে।