বৃহস্পতিবার, মে ২, ২০২৪

ভলান্টিয়ার ফর বাংলাদেশ ঝালকাঠি’র ইফতার অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

জাগো ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সারা দেশে একযোগে ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।ইফতার অনুষ্ঠানের আয়োজক ছিলো জাগো’র ইয়ুথ ডেভেলপমেন্ট প্রোগ্রাম এর একটি তরুণ সংগঠন ভলান্টিয়ার ফর বাংলাদেশ (ভিবিডি) ঝালকাঠি জেলা শাখা।

মঙ্গলবার ১১ এপ্রিল ঝালকাঠি সিটিপার্কের সবুজ চত্বরে আয়োজিত ইফতার ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ভিবিডি জেলা শাখার উপদেষ্টা হাসনাইন তালুকদার দিবস, সংগঠনটির সভাপতি মো. রাকিবুল ইসলাম, সাধারণ সম্পাদক বীথি শর্মা বণিক, প্রকল্প কর্মকর্তা মো. হাসিবুর রহমান, জনসংযোগ কর্মকর্তা নিশাত জাহান ইফতি। স্থানীয় একটি হাফেজী মাদ্রাসার ছাত্ররা ইফতার অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলো।

ভলান্টিয়ার ফর বাংলাদেশ (ভিবিডি) তরুণ ও যুব সমাজের স্বেচ্ছাসেবার মাধ্যমে সকলকে সামাজিক দায়বদ্ধতার বার্তা প্রেরণ করে এবং প্রত্যেকের মূল্যবোধ পরিবর্তনের স্বার্থে কাজ করে । সারাদেশে ৬৪টি জেলায় ৫০ হাজারের ও বেশি স্বেচ্ছাসেবক কর্মী নিয়ে বাংলাদেশের জাতীয় সমস্যা, সম্ভাবনা, যে কোনো দুর্যোগ, শিক্ষা, স্বাস্থ্য, পরিবেশ ইত্যাদি নিয়ে কাজ করে থাকে ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security