মঙ্গলবার, মে ২৮, ২০২৪

বাড়ি বাড়ি ইফতার পৌঁছে দিলেন ছাত্রদল নেতা মেহেদী হাসান

যা যা মিস করেছেন

সুনামগঞ্জের মধ্যনগরে বাড়ি বাড়ি গিয়ে দরিদ্র পরিবারের মাঝে ইফতার বিতরণ করেছে মধ্যনগর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান।

শুক্রবার (৬ মার্চ) বিকালে উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসানের উদ্যোগে মধ্যনগর উপজেলার চামারদানী ইউনিয়নে ১০০ শত বিরিয়ানির প্যাকেট বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করা হয়।
রমজান মাস কে ঘিরে নেতাকর্মীদের নিয়ে অনেকই খুব আনন্দ উল্লাসের মধ্যদিয়ে ইফতার পার্টি উদযাপন করে থাকে।কিন্তু ছাত্রদলের এই নেতার ব্যতিক্রম ধর্মী এই উদ্যোগ কে অনেকেই সাধুবাদ জানিয়েছেন।
উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান বলেন,অনেক আগে থেকেই আমি সাধারণ মানুষের পাশে সাধ্যমত দাড়ানোর চেষ্টা করছি।বিগত করোনার মধ্যে আমি বেশ কিছু পরিবারকে সাহায্য সহযোগিতা করেছি।এবার রমজান মাস উপলক্ষে ভাবলাম কিছু একটা করি।তাই ছোট ভাইদের সহযোগিতা নিয়ে নিজ উদ্যোগে ১০০ শত পরিবারের মাঝে ইফতার বিতরণ করলাম।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security