বুধবার, মে ২২, ২০২৪

নীলফামারীতে মাদ্রাসার শিক্ষার্থীদের সাথে ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করেন “ইয়ুথ চ্যারিটি নীলফামারী শাখা

যা যা মিস করেছেন

পবিত্র মাহে রমজান উপলক্ষে নীলফামারী জেলার সদর উপজেলার টুপামারী ইউনিয়নের রামগঞ্জ নূরে মদিনা হাফিজিয়া মাদ্রাসার শিশু ও ছাত্রদের সাথে ইফতার করেছেন ইয়ুথ চ্যারিটি নীলফামারী শাখা । ১৪ রমজান ০৬ এপ্রিল বৃহস্পতিবার। মাদ্রাসার ছাত্রদের সাথে ইয়ুথ চ্যারিটি নীলফামারী শাখার স্বেচ্ছাসেবক এবং সদস্যবৃন্দ এই ইফতার মাহফিলে ২৫ জন অংশ গ্রহন করেন।

নীলফামারীতে প্রথম বারের মতো মাদরাসার ছাত্রদের সাথে ইফতারে অংশ গ্রহন করে ইয়ুথ চ্যারিটি নীলফামারী শাখা। ইফতার আইটেম হিসেবে ছিলো বুট,বুন্দিয়া,খেজুর, বেগুনি,আলুর চপ,পিয়াজু,কলা,জুস,আঙ্গুর ইত্যাদি।
এই বছর নীলফামারীতে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় রামগঞ্জ নূরে মদিনা হাফিজিয়া মাদ্রাসায়। ইফতারে মাদ্রাসার ছাত্র- ও শিক্ষক ছাড়াও আরো উপস্থিত ছিলেন রামগঞ্জ বাজার মসজিদের সহযোগী ইমাম ও মোয়াজ্জেম। এছাড়াও উপস্থিত ছিলেন ইয়ুথ চ্যারিটি নীলফামারী টিমের প্রধান সাকিল সিহাব, অর্থ আধিকারিক রইসুল ইসলাম রানা,সদস্য রাসেল ইসলাম,মান্না ইসলাম,ম্যানাজার নাইম হাসান মারুফসহ সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় সাকিল সিহাব বলেন,ইয়ুথ চ্যারিটি একটি স্বেচ্ছাসেবী সংগঠন প্রতিষ্ঠা লগ্ন থেকে বিভিন্ন সামাজিক কাজে অবদান রাখছে।আমাদের স্বেচ্ছাসেবকরা সমাজের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তারই ধারাবাহিকতায় আজকের এই ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।আমরা চেষ্টা করছি সমাজের দৃঢ় পরিবর্তন আনার।আমাদের বেশ কিছু জেলায় শাখা রয়েছে। আমরা অচিরেই সারা বাংলাদেশ নিজে কাজ শুরু করে দিব।
সংগঠনের আর একজন সদস্য রইসুল ইসলাম বলেন,আমরা সমাজের বিত্তবান শ্রেণীর মানুষের কাছে আহ্বান করছি আপনারা নিজ যায়গা থেকে এগিয়ে আসলে সমাজের পরিবর্তন সাধন খুব সহজ হয়ে যাবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security