শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

গাইবান্ধায় ঝুঁকিপূর্ণ ৯ টি মার্কেটে জনসচেতনতা সৃষ্টি করছে প্রশাসন 

যা যা মিস করেছেন

গাইবান্ধা প্রতিনিধি: অধিক ঝুঁকিপূর্ণ তালিকায় গাইবান্ধা শহরের ৯ টি মার্কেট রয়েছে। এসব মার্কেটসহ অন্যান্য মার্কেটগুলোতে অগ্নিকাণ্ড প্রতিরোধে জনসচেতনামূলক প্রচার-প্রচারণা চালিয়ে প্রশাসন।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) দুপুরে গাইবান্ধা জেলা ম্যাজিস্ট্রেট জাহিদ সিদ্দিকের নেতৃতে এই প্রচারণা কর্মসূচি পালন করা হয়।ঝুঁকিপূর্ণের তালিকায় থাকা মার্কেটগুলো হচ্ছে- শহরের পার্ক ভিউ সুপার মার্কেট, জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, তালুকদার মার্কেট, গফুর মার্কেট, চুড়িপট্টি মার্কেট, তরফদার মার্কেট, শাপলা সুপার মার্কেট, খান সুপার মার্কেট ও নিউ মার্কেট।

 

এছাড়া শহরের স্টেশন রোডের সালিমার সুপার মার্কেট, ইসলাম প্লাজা, পাল ম্যানশন, আব্বাছ উদ্দিন টাওয়ার, খান মার্কেট ও রেজিয়া ম্যানশন, সার্কুলার রোডের এলিসা সুপার মার্কেট, পি কে বিশ্বাস রোডের চৌধুরী শপিং কমপ্লেক্স এবং পুরাতন বাজারের হাজী ম্যানশনে সচেতনতা সৃষ্টি করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন, ম্যাজিস্ট্রেট জুয়েল মিয়া, ভোক্তা অধিদপ্তরের সহকারি পরিচালন আব্দুস ছালাম, গাইবান্ধা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের পরিদর্শক মশিউর রহমান।

 

অগ্নিকাণ্ডের বিষয়ে মার্কেট মালিক ও ব্যবসায়ীদের বঙ্গ মার্কেটের উদারণ দিয়ে গাইবান্ধা জেলা ম্যাজিস্ট্রেট জাহিদ সিদ্দিকি বলেন, ঐতিহ্যবাহী বঙ্গ মার্কেটে ভয়াবহ আগুন লেগে হাজার হাজার মানুষের স্বপ্ন শেষ। এ বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে।

 

 

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security