বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

গাইবান্ধায় মোটরসাইকেলের ট্যাংকিতে গাঁজা বহনের সময় মাদক কারবারি আটক 

যা যা মিস করেছেন

তাসলিমুল হাসান সিয়াম, গাইবান্ধা প্রতিনিধি:গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় ৫ কেজি গাঁজাসহ শাহআলম মিয়া (৪০) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। তার ব্যবহৃত মোটরসাইকেল ট্যাংকির ভেতর থেকে এসব গাঁজা জব্দ করা হয়।

 

শনিবার (১ এপ্রিল) বিকেলে র‍্যাব ১৩ এর ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃত শাহআলম মিয়া লালমনিরহাট সদর উপজেলার দুরাকটি গ্রামের ফয়জার রহমানের ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার (১ এপ্রিল) র‍্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে পলাশবাড়ী উপজেলার গিদারীপুর এলাকার মিয়াবাড়ী জামে মসজিদের বিপরীত পাশে মহাসড়কের উপর অভিযান পরিচালনা করা হয়। এসময় শাহআলম মিয়ার মোটরসাইকেলের ট্যাংকির ভেতর থেকে ৫ কেজি গাঁজা জব্দসহ তাকে গ্রেফতার করা হয়েছে।

মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনার সাথে জড়িত অন্যান্য বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। ধৃত শাহআলম মিয়াকে পলাশবাড়ী থানায় হস্তান্তর করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security